মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৪:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
হাইমচরে ২ টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ১০ জন, সদস্য পদে ৬৫ ও সংরক্ষিত নারী আসনে ১৭ জনের সকল ক্ষেত্রে কার্যকর জবাবদিহিতা ও স্থানীয় সরকার ইএলজি প্রকল্পের গণশুনানী। হাইমচরে ইএলজি প্রকল্পের আওতায় শিক্ষার্থীদের সাথে উপজেলা পরিষদ ও প্রশাসনের সংলাপ। হাইমচরে নারী নির্যাতন বিরোধী সভা প্রতিবন্ধীদের জীবনমান উন্নয়নে সরকার অঙ্গীকারাবদ্ধ আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস আজ সেনাবাহিনী সর্বোচ্চ নিষ্ঠা-আন্তরিকতার সঙ্গে কাজ করছে দেশসেবায় সেনাবাহিনীর গৌরবময় ইতিহাস রয়েছে: রাষ্ট্রপতি বিশ্বের ১৮ দেশে পালিত হবে বাংলাদেশ-ভারত মৈত্রী দিবস ইউপি নির্বাচন: ২৩ ডিসেম্বরের ভোট হবে ২৬ ডিসেম্বর

অসহায় মানুষ কে বাঁচার স্বপ্ন দেখান চেয়ারম্যান টিটু চৌধুরী।

 লক্ষীপুর বিশেষ প্রতিনিধি : লক্ষীপুর জেলার শাকচর ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান তাফাজ্জল হোসেন টিটু চৌধুরী একজন সফল চেয়ারম্যান নয় শুধু। তিনি এলাকাবাসীর কাছে স্বপ্নের ফেরিওয়ালা ওবটে।

যিনি মানুষের জন্য কাজ করতে গিয়ে আজ এলাকার জনগনের কাছে এতো জনপ্রিয়তা অর্জন করেন, যে এলাকাবাসী ও তাকে নিয়ে আগামী দিনে এক সাথে চলার স্বপ্ন দেখেন। যার সততা আছে, আছে এলাকাবাসীর প্রতি অগাধ আস্হা ও ভালোবাসা। চেয়ারম্যান হওয়ার পর থেকে এলাকার জনগন যাকে সব সময় কাছে পেয়েছে, শাকের ইউনিয়ন এর জনগনের সাথে কথা বলে জানা যায় টিটু চৌধুরী চেয়ারম্যান হওয়ার পর এলাকায় ব্যাপক উন্নয়ন হয়।

এলাকার জলাবদ্ধতা নিরসন, কাঁচা রাস্তা পাকা করন, ইটের সলিং করা,টিউবওয়েল বসানো,সোলার, সৌর বিদ্যুতের ব্যবস্থা, বাল্যবিবাহ প্রতিরোধে করা, সন্রাস বন্ধ করা, চাঁদাবাজি বন্ধ করা, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, স্বামী পরিত্যক্ত ভাতা, প্রতিবন্ধী ভাতা,মাতৃ কালীন ভাতা, শিশু খাদ্য, ভিজিডি,ভি জি এফ এর চাউল,সহ সকল সুযোগ সুবিধার মাধ্যমে নিজ ইউনিয়ন কে একটি ক্ষুদা ও দারিদ্র মুক্ত ইউনিয়ন হিসাবে গড়ার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

এছাড়া ও কোভিট ১৯ সময়ে সরকারের পাশাপাশি নিজের ব্যক্তি গত ফান্ড থেকে খাদ্য সামগ্রী, মাক্স, হ্যান্ড ওয়াশ, সাবান, শাড়ী লুঙ্গি, বিতরন করেন। রাতের অন্ধকারে নিজের মাথায় চালের বস্তা নিয়ে মানুষের দুয়ারে হাজির হন চেয়ারম্যান টিটু চৌধুরী, তার আন্তরিকতা আর ভালোবাসায় এলাকাবাসী মুগ্ধ। নিজের উদ্যোগ এ অসহায় দুটি পরিবারের ঘরের ব্যবস্থা করে দেন। আগামী নির্বাচন এ এলাকার জনগণ তাঁকে চেয়ারম্যান হিসাবে দেখতে চায়।

এ ব্যাপার এ চেয়ারম্যান তাফাজ্জল হোসেন টিটু চৌধুরীর সাথে কথা বললে, তিনি আমাদের কে জানান প্রধান মন্ত্রী শেখ হাসিনার গ্রাম হবে শহর এ লক্ষ্য বাস্তবায়নের জন্য তার নিজ এলাকার অসমাপ্ত কাজগুলো সম্পূর্ণ করার জন্য দল যদি আমাকে নৌকা দেয় তাহলে ইনশাআল্লাহ আমি বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষে আমার নিজ ইউনিয়ন এ কাজ করে যাব, পাশাপাশি তিনি এলাকাবাসীর কাছে দোয়া চেয়েছেন। যাতে আগামী দিনে এলাকার জনগনের সুখে দুঃখে পাশে থেকে কাজ করতে পারেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব