রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৪:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :

আলোচনার শীর্ষে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ নজরূল ইসলাম নজরূল

 নিজস্ব প্রতিবেদক:  নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার  উপজেলার বিশন্দী ইউনিয়ন পরিষদের  স্থানীয় বাসিন্দা জনাব  মোঃ নজরূল ইসলাম নজরূল (ইউপি) চেয়ারম্যান প্রার্থী হিসেবে আলোচনার শীর্ষে, নির্বাচনে চেয়ারম্যান প্রত্যাশী পদপ্রার্থী যুবলীগ নেতা ও বিশিষ্ট সমাজ সেবক মোঃ নজরূল ইসলাম নজরূল গত নির্বাচনের পর থেকে একাধারে এলাকায় গনসংযোগ চালিয়ে যাচ্ছেন ।

আসন্ন নির্বাচনকে সামনে রেখে নিজ এলাকায় প্রাচার প্রচারণায় নিজকে সরব রেখেছেন রাজনীতির মাঠে। এলাকার মানুষের কাছে খুব জনপ্রিয়  যুবলীগ নেতা ও বিশিষ্ট সমাজ সেবক মোঃ নজরূল ইসলাম নজরূল।

মোঃ নজরূল ইসলাম নজরূল বলেন, দল থেকে যদি তাকে মনোনয়ন দেওয়া হয়, তাহলে তিনি বিশন্দী ইউনিয়ন কে ডিজিটাল ইউনিয়ন হিসাবে সাজাবেন বলে উল্লেখ করেন। তিনি বলেন, গতবার বিশন্দী ইউনিয়ন পরিষদের নির্বাচনে দল থেকে মনোনয়ন চেয়েছিলেন।

আড়াইহাজার উপজেলার বিশন্দী ইউনিয়ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের অনুসারী   মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব জনাব নজরূল ইসলাম বাবু ভাইয়ের রাজনীতিতে অনুপ্রেরণায় ও আস্তাভাজন হিসেবে কাজ করে যাচ্ছেন।

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলার লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নপূরণে মাদক, দূর্ণীতি, জুয়া, দারিদ্র্য মুক্ত ইউনিয়ন উপহার দেওয়ার প্রত্যয় ব্যক্ত করছেন চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ নজরূল ইসলাম নজরূল।

এদিকে সবকিছু ঠিকঠাক থাকলে এই বছরে শুরু হতে পারে ইউনিয়ন পরিষদ নির্বাচন। সারা দেশের ন্যায় নির্বাচনী দৌড় ঝাপ শুরু করেছেন ইউপি চেয়ারম্যান প্রার্থীরা। চায়ের দোকান, পাড়া মহল্লা, মাঠঘাট, হাটবাজার সর্বত্র সাধারণ মানুষের মাঝে চলছে সরগরম আলোচনা।

আড়াইহাজার উপজেলার বিশন্দী ইউনিয়ন ইউনিয়নের  সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের মধ্য বর্তমান ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ নজরূল ইসলাম নজরূল এখন পর্যন্ত জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ নজরূল ইসলাম নজরূল জনপ্রিয় নেতা   সাধারণ মানুষের আস্থাভাজন ও তাদের সুখ-দুঃখের অংশীদারী হিসেবে কাজ করে যাচ্ছেন। সাধারণ মানুষের মধ্যে অন্য সকল প্রার্থীদের মধ্য তার জনপ্রিয়তা রয়েছে অনেক বেশি। ইউনিয়নকে মাদকমুক্ত একটি আধুনিক পরিকল্পিত শিক্ষাবান্ধব উন্নয়ন সহ একটি মডেল ইউনিয়ন গড়ে তুলতে অঙ্গীকার বদ্ধ।অসহায় মানুষের দ্বার প্রান্তে গিয়ে তাদের কষ্ট এবং বিভিন্ন সামাজিক প্রতিবন্ধকতা গরীব- ধনীর তারতম্য খুব কাছ থেকে উপলব্ধি করেন তাদের পাশে থাকেন। তিনি বিশেষ করে সমাজের অসচ্ছল অসহায় গরিব,বিধবা, বয়স্ক এবং প্রতিবন্ধী মানুষের কাজ করে যাচ্ছেন।

সরজমিনে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ নজরূল ইসলাম নজরূল ভাইয়ের বিষয়ে খোঁজ নিলে জানাযায়, দীর্ঘদিন থেকে অত্র এলাকায় সাধারন মানুষের স্বার্থে উন্নয়ন মূলক কাজের সাথে জড়িত রয়েছেন।অনেক সময় নিজের সামর্থ্য অনুযায়ী গরিব দুঃখী মানুষের পাশে দাড়িয়েছেন। স্থানীয় তরুণ প্রজন্মের জনগণ তাকে আবারও সব সময় কাছে পাবার জন্য এমন একজন জনবান্ধব মোঃ নজরূল ইসলাম নজরূল কে ইউপি চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।

চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ নজরূল ইসলাম নজরূল বলেন,আমি বঙ্গবন্ধুর আর্দশে আদর্শিত হয়ে আওয়ামীলীগ করি। আর আওয়ামীলীগ হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যহত রাখতে মাঠে কাজ করে যাচ্ছি। এলাকাবাসী চাইলে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হব।এলাকাবাসীর পাশে এখনও আছি ভবিষৎতেও পাশে থাকব। এলাকাবাসির উদ্দেশ্যে করে বলেন- আমার দেয়া প্রতিশ্রুতি পালন করবই ও অন্যান্য ইউনিয়ন থেকে পিছিয়ে পড়া বিশন্দী ইউনিয়নকে একটি আধুনিক ডিজিটাল মডেল ইউনিয়ন গড়ে তোলার চেষ্টা অব্যাহত রাখবো


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব