সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :

উপজেলা চেয়ারম্যান এর উদ্যোগে হাইমচরে অস্বচ্ছল করোনা রোগীর চিকিৎসায় নগদ অর্থ প্রদান!

এস,এম,পারভেজ (চাঁদপুর জেলা প্রতিনিধি): স্থানীয় সংসদ সদস্য শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি’র পক্ষ হতে হাইমচর উপজেলা চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী হাইমচরে করোনা ভাইরাসে আক্রান্ত অস্বচ্ছল রোগীর চিকিৎসার জন্য তাদের পরিবারের সদস্যদের মাঝে নগদ অর্থ প্রদান করা হয়েছে।

শুক্রবার সকালে উপজেলার মহজমপুর গাজী বাড়ী, পশ্চিম চর কৃষ্ণ পুরে করোনা আক্রান্ত অসহায় রোগীদের বাড়ি বাড়ি গিয়ে এ নগদ( পরিবার প্রতি ৫ হাজার) অর্থ সহায়তা প্রদান করা হয়। উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটোয়ারী সম্প্রতি করোনা আক্রান্ত রোগীর চিকিৎসা ও অসচ্ছল রোগীর জন্য আর্থিক সহায়তা প্রদানে স্বেচ্ছাসেবক সেল গঠন করেন, স্বেচ্ছাসেবক টীমের মাধ্যমে মাধ্যমে আজ তিনজন অসচ্ছল পরিবারের মাঝে এ অর্থসহায়তা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন হাইমচর প্রেসক্লাব সভাপতি মোঃ খুরশিদ আলম, সাধারণ সম্পাদক আব্দুর রহমান রিয়াদ, স্বেচ্ছাসেবক টীম সমন্বয়ক ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগ যুগ্ম আহ্বায়ক জহিরুল ইসলাম সোহেল, স্বেচ্ছাসেবক ও সাংবাদিক জাকির হোসেন, স্বেচ্ছাসেবক মনির পাটওয়ারী, আলী হোসেন গাজী। উল্লেখ্যঃ হাইমচরের করোনা শনাক্তের হার ব্যাপক হারে বৃদ্ধি পাওয়ায় ভয়াবহতার রুপ নিচ্ছে পুরো উপজেলায়। প্রতিদিনই রেকর্ড পরিমান করোনা রোগী শনাক্ত হচ্ছে।

এসকল রোগীদের মাঝে যারা দরিদ্র, কিংবা অসহায় অবস্থায় রয়েছে তাদের কথা চিন্তা করে উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটোয়ারী স্বেচ্ছাসেবক টীম এর মাধ্যমে সহায়তা সেল সেন্টারের মাধ্যমে তাদেরকে সহযোগীতা করে আসছেন। করোনা রোগীদের জন্য উপজেলা পরিষদ চেয়ারম্যানের সহযোগীতা অব্যাতত থাকবে বলে তিনি জানান।

করোনা আক্রান্ত অস্বচ্ছল রোগীর চিকিৎসা সহ যে কোন সহায়তার জন্য স্বেচ্ছাসেবক টীমের সাথে যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব