সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৮:৪২ অপরাহ্ন
শিরোনাম :
‘বঙ্গবন্ধু ও তার পরিবারকে রক্ষা করতে না পারা জাতির ব্যর্থতা’ সরকারকে বেকায়দায় ফেলতে পীরগঞ্জে হামলা: তথ্যমন্ত্রী শেখ রাসেলের হত্যায় খুনিরা মানবতাকে হত্যা করে: প্রতিমন্ত্রী রাসেল বেঁচে থাকলে হয়তো একজন অনুকরণীয় নেতা পেতাম রাসেলের হত্যা নিয়ে কথা বলায় রাতারাতি বদলি করা হয়: মন্ত্রী বাংলার শিশুরা রাসেলের চেতনা নিয়ে গড়ে উঠুক: পাটমন্ত্রী ঈদে মিলাদুন্নবীতে ইসলামিক ফাউন্ডেশনের মাহফিল-বইমেলা-প্রতিযোগিতা পদোন্নতি পেলেন ডিএমপি কমিশনার ও র‍্যাব মহাপরিচালক ফেনীর মধ্যম রামপুর এলাকায় অভিযান চালিয়ে মন্দিরে নাশকতাকারীর মূলহোতাকে আটক আশিকাটি ৫নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে বিল্লাল বেপারী, মেম্বার হিসেবে দেখতে চায় জনগণ

এবার অস্কারে বিদ্যা!

ডেক্স নিউজ: চলতি বছরের অস্কার পুরস্কারের ‘বেস্ট শট ফিল্ম’ বিভাগে মনোনীত হয়েছে বলিউড অভিনেত্রী বিদ্যা বালানের ‘নটখট’। লিঙ্গবৈষম্যের ওপর নির্মিত সিনেমাটির পরিচালনায় ছিলেন শান ব্যাসে। সিনেমাটি প্রযোজনায় ছিলেন বিদ্যা নিজেই।

সিনেমাপ্রেমীদের মন ভালো করা এই সংবাদটি সর্বপ্রথম প্রকাশ করেন প্রিয়াঙ্কা চোপড়া। ভারতীয় জনপ্রিয় এই অভিনেত্রী তার টুইট অ্যাকাউন্টে সিনেমাটির অস্কারে মনোনয়নের খবর জানিয়ে সিনেমাটির সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানান। উচ্ছ্বসিত বিদ্যাও জানান তার অনুভূতির কথা।

এক টুইট বার্তায় তিনি লিখেন ‘অস্কার মনোনয়নের খবর পেয়ে দারুণ উচ্ছ্বসিত আমি। অস্কারে মনোনয়ন অবশ্যই বাড়তি অনুপ্রেরণা’।

প্রসঙ্গত, সিনেমাটিতে বিদ্যা ছাড়াও আরও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন শিশুশিল্পী সানিকা। মুক্তির পর থেকেই ‘নটখট ভারতসহ ভারতের বাইরেও বেশ কয়েকটি আন্তর্জাতিক মঞ্চে বেশ প্রশংসিত হয়েছে।



আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব