শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৩:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
উম্মতের জন্য নবিজীর ভালোবাসা কেমন ছিল? আমরা ধর্মপ্রাণ হতে চাই, ধর্মান্ধ নয়: হানিফ মিশরীয় বিমান লিজ: লিখিত বক্তব্য চেয়েছে সংসদীয় কমিটি ‘কু’ নাম দিয়ে বিভাগ দেবো না: প্রধানমন্ত্রী সুনামগঞ্জ পৌরসভার প্রয়াত মেয়র আইয়ূব বখত ফুটবল টুর্নামেন্টের ফাইন্যাল খেলায় বিজয়ীদের হাতে পুরস্কার বিতরণ করেন..পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান জন্ম নিয়ন্ত্রণ না করায় রোহিঙ্গা পরিবারের পরিসর বেড়ে যাচ্ছে চান্দ্রায় নৌকা প্রতিক পাওায় চেয়ারম্যান প্রার্থীকে জানান উপজেলা মহিলা আওয়ামী লীগের ফুলের শুভেচ্ছা হানারচরে ২ নং ওয়ার্ড মেম্বার প্রার্থী মুজাহিদ বেপারী ভোটারদের সাথে নির্বাচনিয় মত বিনিময় করেন। ইউনিয়নের উন্নয়নের জন্য আবারো আবদুজ জাহের-কে চেয়ারম্যান চায় জনসাধারণেরা দলীয় মনোনয়ন ফরম কিনলেন ৭ নং কৈলাটী ইউপি চেয়ারম্যান প্রার্থী মোঃ জুলহাস মন্ডল সাকি

কুমিল্লার ঘটনায় জড়িত কেউ ছাড় পাবে না: কাদের

নিজস্ব প্রতিবেদক:  কুমিল্লায় একটি খবর ছড়ানোর পর কয়েকটি পূজামণ্ডপে হামলার প্রেক্ষাপটে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এ ঘটনায় যারাই জড়িত তাদের আইনের আওতায় আনা হবে, কেউ ছাড় পাবে না।

বুধবার (১৩ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর খামারবাড়িতে পূজামণ্ডপ পরিদর্শনকালে তিনি এ কথা বলেন।

কুমিল্লার ঘটনা সাম্প্রদায়িক অপশক্তির কাজ উল্লেখ করে কাদের বলেন, যারা হিন্দুদের মন্দিরে হামলা চালায় তারা দলীয় পরিচয়ের হলেও ছাড় দেওয়া হবে না।

তিনি বলেন, আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে এ দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি যারা নষ্ট করতে চায় তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাম্প্রদায়িক সম্প্রীতির এক অনন্য নজির স্থাপন করেছেন উল্লেখ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, সারাদেশে এক উৎসবমুখর পরিবেশে সার্বজনীন দুর্গাপূজা দুর্গা উৎসবে পরিণত হয়েছে।

তিনি বলেন, সারাদেশে প্রায় ৩০ থেকে ৩৫ হাজার পূজামণ্ডপে উৎসব পালিত হচ্ছে, তাই একটি কুচক্রী মহলের গাত্রদাহ হচ্ছে।

ওবায়দুল কাদের সবাইকে ঐক্যবদ্ধ থাকার আ্বিান জানিয়ে বলেন, কোনো দুর্বৃত্ত যাতে মন্দিরে বিশৃঙ্খলা সৃষ্টি বা হামলা করতে না পারে সেদিকে সতর্ক থাকতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব