মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর ২০২১, ১০:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :

গত ২৪ ঘণ্টায় নোয়াখালী জেলার করোনার আপডেট

রিয়াদুর রহমান (কোম্পানীগঞ্জ উপজেলা প্রতিনিধি):  গত ২৪ ঘণ্টায় নোয়াখালী জেলাতে করোনার নমুনা পরীক্ষা হয়েছে ৭৮৯ জন, করোনা রোগী সনাক্ত হয়েছে ২৬০ জন। এই নিয়ে নোয়াখালী জেলাতে মোট সনাক্ত ১৫,৫৯১ জন। সুস্থ হয়েছে ১৯৩ জন। এই নিয়ে মোট সুস্থ ৯৫৪০ জন। গত ২৪ ঘণ্টায় করোনাতে মৃত্যু হয়েছে ১ জনের। এই নিয়ে মোট মৃত্যু ১৮০ জন। গত ২৪ ঘণ্টায় জেলার সবচেয়ে বেশি করোনা রোগী সনাক্ত হয়েছে সোনাইমুড়ী উপজেলাতে।

মোট সনাক্ত ৫৪ জন। এই নিয়ে মোট সনাক্ত ১২২৬ জন, মোট সুস্থ হয়েছে ৬০২ জন, মোট মৃত্যু ১৩ জন। তারপরই রয়েছে সদর উপজেলা। এই উপজেলা গত ২৪ ঘণ্টায় করোনা রোগী সনাক্ত হয়েছে ৪৯ জন। মোট সনাক্ত ৫৪৫৩ জন, মোট সুস্থ ৩২৮৯ জন, মোট মৃত্যু ৩৪ জন।

করোনা সনাক্তে তারপরেই রয়েছে বেগমগঞ্জ উপজেলা। গত ২৪ ঘণ্টায় করোনা রোগী সনাক্ত হয়েছে ৪৩ জন। এই নিয়ে মোট সনাক্ত ২৯৮৬ জন, মোট সুস্থ ১৮৮৩ জন, মৃত্যু হয়েছে ৬০ জন। কবির হাট উপজেলাতে গত ২৪ ঘণ্টায় করোনা রোগী সনাক্ত হয়েছে ৩৭ জন, মোট সনাক্ত ১৪৬৭, মোট সুস্থ ৮৮৩ জন। মোট মৃত্যু ২৩ জন।

কোম্পানীগঞ্জ উপজেলাতে সনাক্ত করা হয়েছে ২৫ জন, মোট সনাক্ত ১৭৮৮ জন,মোট সুস্থ ১১০৭ জন, মোট মৃত্যু ৪ জন। জেলার সুবর্ণচর ও হাতিয়া উপজেলাতে গত ২৪ ঘণ্টায় করোনা রোগী সনাক্ত হয়েছে ২ জন করে। এই নিয়ে সুবর্ণচর মোট সনাক্ত ৫৯৩ জন,মোট সুস্থ ৪১৫ জন, মোট মৃত্যু ৫ জন।

হাতিয়াতে মোট সনাক্ত ২৩৪ জন, মোট সুস্থ ২০৭ জন। এই উপজেলায় এখনো পর্যন্ত কেউ করোনাতে মারা যায় নি। গত ২৪ ঘণ্টায় চাটখিল ও সেনবাগ উপজেলাতে ২৪ জন করে সনাক্ত হয়েছে। এই নিয়ে চাটখিলে মোট সনাক্ত ৮৬৭ জন, মোট সুস্থ ৫৫০ জন, মোট মৃত্যু ২০ জন। সেনবাগে মোট সনাক্ত ৯৭৭ জন, মোট সুস্থ ৬৫৭ জন, মোট মৃত্যু ২১ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব