মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৫:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
হাইমচরে ২ টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ১০ জন, সদস্য পদে ৬৫ ও সংরক্ষিত নারী আসনে ১৭ জনের সকল ক্ষেত্রে কার্যকর জবাবদিহিতা ও স্থানীয় সরকার ইএলজি প্রকল্পের গণশুনানী। হাইমচরে ইএলজি প্রকল্পের আওতায় শিক্ষার্থীদের সাথে উপজেলা পরিষদ ও প্রশাসনের সংলাপ। হাইমচরে নারী নির্যাতন বিরোধী সভা প্রতিবন্ধীদের জীবনমান উন্নয়নে সরকার অঙ্গীকারাবদ্ধ আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস আজ সেনাবাহিনী সর্বোচ্চ নিষ্ঠা-আন্তরিকতার সঙ্গে কাজ করছে দেশসেবায় সেনাবাহিনীর গৌরবময় ইতিহাস রয়েছে: রাষ্ট্রপতি বিশ্বের ১৮ দেশে পালিত হবে বাংলাদেশ-ভারত মৈত্রী দিবস ইউপি নির্বাচন: ২৩ ডিসেম্বরের ভোট হবে ২৬ ডিসেম্বর

গাজীপুর ইউনিয়ন কে মডেল ইউনিয়ন রূপান্তর করা হবে, শাহাদাত হোসেন (সবুজ) পেদা।

এস এম পারভেজ (চাঁদপুর জেলাা প্রতিনিধি): চাঁদপুরের হাইমচর উপজেলার ১ নং গাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ও এলাকার জনপ্রিয় ব্যাক্তিত্ব এবং তরুণ সমাজ সেবায় আত্মনিবেদিত শাহাদাত হোসেন সবুজ এর পক্ষ থেকে ১ নং গাজীপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে ব্যাপক গণসংযোগ ও পথ সভা করেন।

১৬ অক্টোবর শনিবার সকাল ৯ টায় গাজীপুর ইউনিয়নের স্হানীয় এলাকাবাসীদেরকে নিয়ে ব্যাপক গণসংযোগ ও পথ সভা করেন। এসময় উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা আওয়ামী মৎস্য জীবীলীগের সভাপতি মোঃ হুমায়ুন কবির বাবুল পেদা, আওয়ামী লীগ নেতা সেলিম মিয়া, ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জলিল খান,৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আবুল বাশার দেওয়ান,

শফিক পেদা,মিজান জমদার, নুরুল ইসলাম কবিরাজ, শদু উল্লাহ হাইমচর উপজেলার ১ নং গাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ শাহাদাত হোসেন সবুজ তার বক্তব্যে বলেন, আমি আপনাদের দোয়া ও সমর্থন কামনা করে নির্বাচনে অংশ নিয়েছি।

আমার পরিবারের রাজনৈতিক কার্যক্রম অতিতে ও বর্তমানে আপনাদের সাথে নিয়ে দলীয় কাজ যথাযত ভাবে পালন করে আসছে । আমার পরিবারের রাজনৈতিক কর্ম দক্ষতায়,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো বেশি শক্তিশালী করতে ও ডা. দীপু মনি এমপি’র হাতকে শক্তিশালী করতে ও দেশের উন্নয়নের অগ্রগতি অব্যাহত রাখতে , যদি আমাকে আমার দল বাংলাদেশ আওয়ামী লীগ আগামী ইউপি নির্বাচনে নৌকা প্রতিকে মনোনীত করে, তাহলে আমি একজন ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে।

আগামী ইউপি নির্বাচনে ১ নং গাজীপুর ইউনিয়ন বাসীর সকলের সহযোগিতা নিয়ে ও আপনাদের আন্তরিক প্রচেষ্টায় আমার রাজনৈতিক পরিবারের সম্মতি নিয়ে নৌকার বিজয় সুনিশ্চিত করে ঘরে পীরবো ইনশাআল্লাহ। তিনি বলেন ১ নং গাজীপুর ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়নে রুপান্তর করবো।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের দিকে নিয়ে যাচ্ছে। এই উন্নয়নের দ্বারা অব্যাহত রাখতে আমাদের এমপি, শিক্ষামন্ত্রী- আলহাজ্ব ডাঃ দীপু মনির উদোগ্যে, চাঁদপুর সদর ও হাইমচর নির্বাচনী এলাকার নদী ভাঙ্গন রোধে স্হায়ী বাধ নির্মাণ হয়েছে এবং এখনও অসম্পূর্ণ কাজ গুলো এগিয়ে চলছে।

তিনি বলেন আমি আমার ১ নং গাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে নির্বাচিত হলে, জনগণের কল্যানে নিজেকে নিয়োজিত রেখে আমি আমার সাধ্যমত কাজ করে যাবো। তাই আমি আপনাদের দোয়া ও সমর্থন কামনা করছি।১ নং গাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী শাহাদাত হোসেন (সবুজ) পেদা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব