রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৬:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :

গোদাগাড়ী পৌর উপনির্বাচনে প্রার্থীতা ফিরে পেলেন স্বতন্ত্র মেয়র প্রার্থী রবিউল আলম

মোঃ জাহিদুল ইসলাম (গোদাগাড়ী উপজেলা প্রতিনিধি):  রাজশাহীর গোদাগাড়ী পৌরসভা উপ নির্বাচনে মেয়র পদে রবিউল আলমের প্রার্থীতা বৈধ ঘোষণা করা হয়েছে। রোববার (১৯ সেপ্টেম্বর) দুপুরে রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল শুনানি শেষে বৈধ ঘোষণা করেন। গত বুধবার (১৫ অক্টোবর) সকাল ১০ টায় জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা ও রিটানিং অফিসার সাইফুল ইসলামের কার্যালয়ে যাছাই বাছাই করা হয়।

সেদিন মামলার তথ্য গোপন করায় গোদাগাড়ী পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রবিউল আলমের প্রার্থীতা বাতিল করা হয়। এর পর গত বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) স্বতন্ত্র প্রার্থী রবিউল আলম রাজশাহী জেলা প্রশাসকের কাছে আপিল করেন। রোববার (১৯ সেপ্টেম্বর) সেই আপিলের শুনানি অনুষ্ঠিত হয় জেলা প্রশাসকের কার্যালয়ে। এ সময় রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ শরিফুল হক, জেলা সিনিয়র নির্বাচন অফিসার সাইফুল ইসলাম, গোদাগাড়ী উপজেলা নির্বাচন অফিসার মশিউর রহমান উপস্থিত ছিলেন।

রাজশাহী জেলা নির্বাচন কর্মকর্তা সাইফুল ইসলাম প্রার্থীতা ফিরে পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।গোদাগাড়ী পৌর সভার উপ-নির্বাচনে ৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। আজ প্রার্থীতা প্রত্যাহরের শেষ দিন। দুপুর পর্যন্ত কোন প্রার্থীর প্রার্থীরা প্রত্যাহারের খবর পাওয়া যায়নি।

মেয়র প্রার্থীরা হচ্ছেন, আওয়ামী লীগ মনোনীত অয়েজউদ্দীন বিশ্বাস, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: রবিউল আলম, সাবেক মেয়র জামায়াত নেতা আমিনুল ইসলাম, পৌর বিএনপির সহ সভাপতি গোলাম কিবরিয়া রুলু ও প্রয়াত মেয়র মনিরুল ইসলাম বাবুর স্ত্রী জান্নাতুল ফেরদাউস।আগামী ৭ অক্টোবর গোদাগাড়ী পৌরসভার মেয়র পদে উপ নির্বাচন অনুষ্ঠিত হবে। ১৫ এপ্রিল ভারতের একটি হাসপাতালে পৌর মেয়র মনিরুল ইসলাম বাবুর মৃত্যু হলে মেয়র পদটি শূণ্য ঘোষনা করা হয়


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব