রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৯:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
হাইমচর ইউনিয়নের ১ নং ওয়ার্ড মেম্বার প্রার্থী বিল্লাল মাঝির মতবিনিময় সভা গাজীপুর ইউনিয়ন কে মডেল ইউনিয়ন রূপান্তর করা হবে, শাহাদাত হোসেন (সবুজ) পেদা। ‘সরকারের সঙ্গে আলেম-ওলামাদের কোনো বিরোধ নেই’ জাতীয় অধ্যাপক ড. রফিকুলকে দেখতে হাসপাতালে সংস্কৃতি প্রতিমন্ত্রী সাম্প্রদায়িক শক্তি ষড়যন্ত্র করছে: স্থানীয় সরকার মন্ত্রী দেশ বিক্রি করে তো ক্ষমতায় আসবো না: প্রধানমন্ত্রী জামায়াত নেতার ভাই নৌকার টিকেকের জন্য মরিয়া অবেহেলিত ও অসহায় মানুষের পাশে থেকে কাজ করতে চাই— সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী জুলহাস মন্ডল সাকি বায়তুল মোকাররম এলাকায় মিছিল, এসিসহ ৫ পুলিশ আহত বায়তুল মোকাররম এলাকায় নিরাপত্তা জোরদার

‘গ্রাহককে হয়রানি ও ভয়-ভীতি দেখিয়েছে ইভ্যালি’

 নিজস্ব প্রতিবেদক:  ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনের (প্রতিষ্ঠানটির চেয়ারম্যান) বিরুদ্ধে গ্রাহক হয়রানি ও ভয়-ভীতির অভিযোগের কথা জানিয়েছেন রাষ্ট্রপক্ষের আইনজীবী।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) মহানগর হাকিম আদালতে রাষ্ট্রপক্ষে শুনানি করেন ঢাকা মহানগর দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট মো. আবদুল্লাহ আবু।

সৃজন বাংলা

তিনি অভিযোগে বলেন, এ মামলার বাদির অর্থ পরিশোধের সময় সাত দিনের মধ্যে মালামাল বুঝে পাওয়ার কথা ছিল। কিন্তু দীর্ঘ সময় তিনি সেটা পাননি।

সাত মাস পণ্য না পেয়ে এরপর ইভ্যালির অফিসে গেলে তাকে বিভিন্নভাবে হয়রানি করা হয়, এমনকি ভয়-ভীতিও দেখানো হয়েছে।

 

সৃজন বাংলা

তিনি বলেন, এভাবেই পণ্য দেওয়ার নামে অর্থ আত্মসাৎ করে আসছে কোম্পানিটি। এ বিষয়ে বিভিন্ন পর্যায়ের তদন্ত চলছে।

তিনি আরও বলেন, টাকা নিয়েও তারা প্রতারণা করেছে। বহু গ্রাহক অর্ডার দেওয়া পণ্য হাতে পাননি। পণ্য তো দিচ্ছেন না, টাকাও দিচ্ছেন না। তাই তাদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব