শুক্রবার, ১১ জুন ২০২১, ০২:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বেস্ট অর্গানাইজেশন ফর ওয়ার্কপ্লেস’ পুরস্কার পেল গ্রামীণফোন এক বছরে দেশে ফেসবুক ব্যবহারকারী বেড়েছে প্রায় ১ কোটি হাইমচরে দুই লাখ মিটার নিষিদ্ধ কারেন্টজাল জব্দ। ব্যাংক হিসাব রক্ষণাবেক্ষণ ফি আদায়ে নিষেধাজ্ঞা! বিএনপি মুখোশের আড়ালে বহুরূপী দানব : কাদের একসঙ্গে ৫০ মডেল মসজিদ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী নতুন সেনাপ্রধান এস এম শফিউদ্দিন আহমেদ চাঁদপুর সদর ইউএনও সানজিদা শাহনাজকে চেয়ারম্যান খান জাহান আলী কালু পাটোয়ারী শুভেচ্ছা! চাঁদপুরের মেঘনায় বালুবাহী বাল্কহেডডুবি, ২ শ্রমিক নিখোঁজ! হাইমচর অনলাইন সাংবাদিক ফোরাম এর পক্ষ থেকে উপজেলাও থানা, প্রশাসনকে ফুলের শুভেচ্ছা!

চাঁদপুর সদর ইউএনও সানজিদা শাহনাজকে চেয়ারম্যান খান জাহান আলী কালু পাটোয়ারী শুভেচ্ছা!

এস,এম,পারভেজ (চাঁদপুর জেলা প্রতিনিধি): চাঁদপুর সদর উপজেলার ইউএনও সানজিদা শাহনাজ চাঁদপুর জেলার শ্রেষ্ঠ উপজেলা ইউএনও হিসেবে “শুদ্ধাচার পদক” এর জন্য নির্বাচিত হয়েছেন। ৮ জুন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ বিষয়টি নিশ্চত করার পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেজবুকে অনেকেই সদর ইউএনওকে অভিনন্দন জানান।

চাঁদপুর সদর উপজেলা ইউএনও সানজিদা শাহনাজ দায়িত্ব নেওয়ার পর থেকে যথাযত যোগ্যতার তিনি কাজ করে যাচ্ছেন। বৈশ্বিক করোনার সময় থেকে এ পর্যন্ত তিনি নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। সদর উপজেলার প্রতিটি ইউনিয়নে নিজের মত করে কাজ করে চলছেন।

ইউপি চেয়ারম্যান ও সচিবদের সাথে সমন্বয় করে তিনি কাজ করছেন। এ জন্য সকলের কাছে ব্যাপক প্রশংসিত হচ্ছেন, সাধারণ জনগন থেকে শুরু করে আমলের সাথে শুদ্ধাচারন করে সকলের মন কেড়েছেন। একজন জনবান্ধব ইউএনও হিসেবে ইতিমধ্যে তিনি সবার কাছে পরিচিতি লাভ করেছেন।

মিষ্ট ভাষী এ ইউএনও সরকারের প্রতিটি কাজকে যথাযত ভাবে পালন করে যাচ্ছেন। সদর ইউএনও সানজিদা শাহনাজ শুদ্ধাচার পদকে মনোনীত হওয়ায় চাঁদপুর সদর উপজেলা ১২ নং চান্দ্রা ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খান জাহান আলী কালু পাটোয়ারীর, ইউনিয়নবাসীর পক্ষ থেকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব