সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :

জন্মদিন মানেই অন্যদিন, শুভ জন্মদিন।

রিয়াদুর রহমানঃ জন্মদিন – তা যেনো এক অন্য দিন। বিশেষ দিন। হরেক রকমের ভাবনার দিন। সেই জন্মদিন যদি হয় দেশসেরা নিউজপ্রেজেন্টারের তাহলে তো সোশ্যাল মিডিয়াতে হৈচৈ পড়েই যাবে। নতুন নতুন কমেন্টে ভরপুর কমেন্টবক্স। একদিকে লেখালেখি, ক্যাপশন আরেকদিকে ছবি আপলোড তা নিয়ে যেনো আনন্দের শেষ নেই।

ভক্তরা জানাচ্ছেন জন্মদিনে ভালোবাসা। মুঠোফোন থেকে সোশ্যাল নেটওয়ার্কে এই যেনো ভালোবাসার কমতি নেই। দেশের হাজারো তারুণ্যের স্বপ্নদ্রষ্টার জন্মদিন নিয়ে রীতিমতো সব ভালোলাগাকে এক করে দিয়েছে নেটিজেনদের মধ্যে। তাহলে কে সেই ব্যক্তি? কার জন্মদিন ঘিরে পাঠকদের মধ্যে টানটান ভাবনার উত্তেজনা? তিনিই আর কেউ নয়! সময় টেলিভিশনের সিনিয়র নিউজপ্রেজেন্টার গোলাম রাব্বী।No description available.

শুধু এতেই কী তার পরিচয় দিয়ে ভাবনারা কি ইতি টানবে! মোটেই নয়৷ মাদারীপুরের সন্তান ঢাবিয়ান থেকে গর্বিত লেখক। মোটিভেশনাল লেখক। ‘কী যে করি’- বইয়ের লেখক গোলাম রাব্বী। মোটিভেশনাল লেখক থেকে হয়ে ছাপিয়ে যান নিজের সব কৃতিত্বকে। হয়ে উঠেন স্বপ্নের মানুষ। আত্ম উন্নয়ন ও মানবিক মানুষ গড়ার স্বপ্নকে বুকে লালন করে গড়ে তোলেন মানবিক দক্ষতা উন্নয়নমূলক প্ল্যাটফর্ম। নাম তার ‘ড্রিম ডিভাইজার’।

যার কাজ সঠিক মানুষ তৈরিতে অগ্রনায়ক হিসেবে ভূমিকা পালন করা। বয়সের ঘরে গোলাম রাব্বীর ৩২ তম বছরের জন্মদিন পার হলো। কেক কেটে জন্মদিন পালন করেন তার সহকর্মী থেকে শুরু করে ভক্তরা। লেখালেখি করেও তার জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তার প্রিয় পাঠকরাও। শুভ জন্মদিন। ভালোবাসা নিরন্তর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব