মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৪:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
হাইমচরে ২ টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ১০ জন, সদস্য পদে ৬৫ ও সংরক্ষিত নারী আসনে ১৭ জনের সকল ক্ষেত্রে কার্যকর জবাবদিহিতা ও স্থানীয় সরকার ইএলজি প্রকল্পের গণশুনানী। হাইমচরে ইএলজি প্রকল্পের আওতায় শিক্ষার্থীদের সাথে উপজেলা পরিষদ ও প্রশাসনের সংলাপ। হাইমচরে নারী নির্যাতন বিরোধী সভা প্রতিবন্ধীদের জীবনমান উন্নয়নে সরকার অঙ্গীকারাবদ্ধ আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস আজ সেনাবাহিনী সর্বোচ্চ নিষ্ঠা-আন্তরিকতার সঙ্গে কাজ করছে দেশসেবায় সেনাবাহিনীর গৌরবময় ইতিহাস রয়েছে: রাষ্ট্রপতি বিশ্বের ১৮ দেশে পালিত হবে বাংলাদেশ-ভারত মৈত্রী দিবস ইউপি নির্বাচন: ২৩ ডিসেম্বরের ভোট হবে ২৬ ডিসেম্বর

জাতীয় অধ্যাপক ড. রফিকুলকে দেখতে হাসপাতালে সংস্কৃতি প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক:  জাতীয় অধ্যাপক ড. রফিকুল ইসলামকে দেখতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) গিয়েছেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি।

শনিবার (১৬ অক্টোবর) দুপুরে অধ্যাপক রফিকুল ইসলামের স্বাস্থ্যের খোঁজখবর নিতে হাসপাতালে যান তিনি।

গত ৭ অক্টোবর পেটের ব্যথা নিয়ে বিএসএমএমইউতে ভর্তি হন জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম। পরীক্ষা-নিরীক্ষার পর তার ফুসফুসে পানি জমেছে বলে নিশ্চিত হন চিকিৎসকরা। পরে তার ফুসফুস থেকে পানি বের করা হয়।

অসুস্থ ড. রফিকুল ইসলামের স্বাস্থ্যের খোঁজখবর নেন প্রতিমন্ত্রী। দায়িত্বরত চিকিৎসককে তিনি সর্বোচ্চ চিকিৎসাসেবা নিশ্চিত করার নির্দেশনা দেন। এসময় তিনি অধ্যাপক রফিকুল ইসলামের দ্রুত রোগমুক্তি কামনা করেন ও সংস্কৃতি-বিষয়ক মন্ত্রণালয়ের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।

অধ্যাপক রফিকুল ইসলামের ছেলে বর্ষণ জানান, বাবা এখন আগের চেয়ে ভালো আছেন। তাকে আরও উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে দিল্লী বা ব্যাংকক নেওয়া হতে পারে বলে জানান তিনি।

বর্তমানে তিনি বিএসএমএমইউ’র ৩১২ নম্বর কেবিনে বক্ষব্যাধি (রেসপিরেটরি মেডিসিন) বিভাগের অধ্যাপক ডা. এ কে এম মোশাররফ হোসেনের অধীনে চিকিৎসা নিচ্ছেন। তার বয়স ৮৭ বছর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব