মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৬:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
হাইমচরে ২ টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ১০ জন, সদস্য পদে ৬৫ ও সংরক্ষিত নারী আসনে ১৭ জনের সকল ক্ষেত্রে কার্যকর জবাবদিহিতা ও স্থানীয় সরকার ইএলজি প্রকল্পের গণশুনানী। হাইমচরে ইএলজি প্রকল্পের আওতায় শিক্ষার্থীদের সাথে উপজেলা পরিষদ ও প্রশাসনের সংলাপ। হাইমচরে নারী নির্যাতন বিরোধী সভা প্রতিবন্ধীদের জীবনমান উন্নয়নে সরকার অঙ্গীকারাবদ্ধ আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস আজ সেনাবাহিনী সর্বোচ্চ নিষ্ঠা-আন্তরিকতার সঙ্গে কাজ করছে দেশসেবায় সেনাবাহিনীর গৌরবময় ইতিহাস রয়েছে: রাষ্ট্রপতি বিশ্বের ১৮ দেশে পালিত হবে বাংলাদেশ-ভারত মৈত্রী দিবস ইউপি নির্বাচন: ২৩ ডিসেম্বরের ভোট হবে ২৬ ডিসেম্বর

জাতীয় দুর্নীতি রিপোর্ট পত্রিকায় “বার্তা সম্পাদক” হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক আল আমিন সোহাগ।

নিজস্ব প্রতিবেদক: জাতীয় সাপ্তাহিক দুর্নীতি রিপোর্ট পত্রিকায় বার্তা সম্পাদক হিসেবে যোগদান করেছেন জনপ্রিয় অনলাইন টিভি “সৃজন বাংলা ৫২ টিভি” প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক সময়ের আয়োজন  পত্রিকার সম্পাদক  সাংবাদিক মোঃ আল আমিন সোহাগ।

সাংবাদিক মোঃ আল আমিন সোহাগ দৈনিক,সাপ্তাহিক, মাসিক  সহ  বেশ কয়েকটি জাতীয়  পত্রিকায়  সুনামের সহিত কাজ করেছেন। এছাড়াও তিনি বর্তমানে জনপ্রিয় অনলাইন টিভি “সৃজন বাংলা ৫২ টিভি” প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক সময়ের আয়োজন  পত্রিকার সম্পাদক হিসেবে যুক্ত আছেন।

মোঃ আল আমিন সোহাগ নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ উপজেলার আদমজী নগরে জন্মগ্রহণ করেন। তার পৈতৃক নিবাস নোয়াখালী জেলার সদর উপজেলার পশ্চিম করিমপুর  গ্রাম । তিনি নোয়াখালীর ঐতিহ্যবাহী জমিদার হাট উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি এবং নারায়নগঞ্জ ইর্স্টান আইডিয়াল কলেজ থেকে এইচএসসি  ও ঢাকা থেকে অনার্স কমপ্লিট করেন।No description available.

সাংবাদিক মোঃ আল আমিন সোহাগ জাতীয় সাপ্তাহিক দুর্নীতি রিপোর্ট পত্রিকায়  বার্তা সম্পাদক হিসেবে নিয়োগ দেওয়ায় উক্ত পত্রিকার প্রকাশক ও সম্পাদক জনাব ইরান মজুমদার কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

জাতীয় সাপ্তাহিক দুর্নীতি রিপোর্ট পত্রিকার প্রকাশক ও সম্পাদক জনাব ইরান মজুমদার এ প্রসঙ্গে বলেন মোঃ আল আমিন সোহাগ একজন শিক্ষিত স্মার্ট ও তরুণ  মেধাবী সম্পাদক। আমাদের জাতীয় সাপ্তাহিক দুর্নীতি রিপোর্ট পত্রিকার পরিবারের সাথে অনেক আগে থেকে রিপোর্টার হিসেবে যুক্ত ছিলেন আল আমিন সোহাগ। তার দক্ষতা আর সঠিক নেতৃত্ব আমার চোখের দেখা, অনেক মেধাবী ও পরিশ্রমী অল্প দিনে  আমাদের সফল প্রধান প্রতিবেদক থেকে বার্তা সম্পাদক হওয়ার যোগ্যতা অর্জন করেছে।  আমাদের বার্তা বিভাগে তাকে স্বাগতম জানাই। এবং আমি তার উত্তরোত্তর সাফল্য কামনা করি। তিনি তার অভিজ্ঞতা দিয়ে জাতীয় সাপ্তাহিক দুর্নীতি রিপোর্ট পত্রিকাকে অনেক দূর এগিয়ে নিয়ে যাবেন বলে আমি বিশ্বাস করি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব