সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৮:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আশিকাটি ৫নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে বিল্লাল বেপারী, মেম্বার হিসেবে দেখতে চায় জনগণ শেখ রাসেল ছিলেন আমার সহপাঠী-খেলার সাথী: চিফ হুইপ গত ১২ বছরে দুর্গাপূজায় কোনো সমস্যা হয়নি: কাদের বঙ্গবন্ধুর রক্ত মুছে ফেলতেই শিশু রাসেলকে হত্যা: ধর্ম প্রতিমন্ত্রী জলবায়ু-জ্বালানিতে বাংলাদেশকে সহযোগিতা করতে চায় জার্মানি ‘বঙ্গবন্ধু আর ১০ বছর বাঁচলে দেশ মালয়েশিয়া-সিঙ্গাপুর হতো’ তথ্য প্রতিমন্ত্রীর সমালোচনায় সাঈদ খোকন হাইমচর ইউনিয়নের ১ নং ওয়ার্ড মেম্বার প্রার্থী বিল্লাল মাঝির মতবিনিময় সভা গাজীপুর ইউনিয়ন কে মডেল ইউনিয়ন রূপান্তর করা হবে, শাহাদাত হোসেন (সবুজ) পেদা। ‘সরকারের সঙ্গে আলেম-ওলামাদের কোনো বিরোধ নেই’

ঢাকার ধামরাইয়ে উপজেলা কোভিড-১৯ এর প্রথম ভ্যাক্সিন গ্রহণ করলেন ডাঃ নূর রিফফাত আরাও (ওসি) আতিকুর রহমান।

মিজানুর রহমান (ধামরাই ঢাকা প্রতিনিধি): আজ রবিবার সকালে সারাদেশে এক যোগে কোভিড-১৯ টিকা প্রদান কার্যক্রম শুরু হয়। সকাল ১০ টায় স্বাস্থ্য মন্ত্রী জনাব জাহিদ মালেক স্বপন এর ভিডিও কনফারেন্সের শেষে সারা দেশে এই টিকা কার্যক্রম শুরু হয়। তারই ধারাবাহিকতায় ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোভিড-১৯ এর টিকা প্রদান কার্যক্রম শুরু হয়।   টিকা কার্যক্রম শুরুতে প্রথম কোভিড-১৯ ভ্যাক্সিন গ্রহণ করলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নূর রিফফাত আরা, দ্বিতীয় ভ্যাক্সিন গ্রহণ করেন সাবেক বিভাগীয় পরিচালক স্বাস্থ্য ডাঃ সুকুমার রায়, ডাঃ সুকুমার রায় এর সহধর্মিণী, টিকা গ্রহণ করেন ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিকুর রহমান, এবং মাঠ পর্যায়ের স্বাস্থ্য কর্মী শামসুদ্দিন, আলতাফ সহ মোট ২০ জন।

  এসময় উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ, পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সাকু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান সোহানা জেসমিন মুক্ত, পৌরসভার কাউন্সিলরবৃন্দ, ডাঃ তিতাস, ডাঃ নেহার বানু,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সকল ডাক্তার, নার্স ও কর্মকর্তাগণ এবং ধামরাইয়ে সেচ্ছাসেবী সংগঠন রক্ত সৈনিক ও স্বপ্ন ডানা পরিবার।   কোভিড ১৯ এর টিকা গ্রহনের পরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নূর রিফফাত আরা জানান, আমি টিকা নিয়েছি এবং ভালো আছি আমি কোন রকম সমস্যা অনুভব করছি না। আপনারাও এই কোভিড-১৯ এর টিকা গ্রহণ করুন।

ইতিমধ্যেই যারা টিকার জন্য নিবন্ধন করেছেন আমরা তাদেরকে টিকা গ্রহণের জন্য আমন্ত্রণ করেছি, যারা নিবন্ধন করেননি তাদের আমরা নিবন্ধনের জন্য হাসপাতালে আলাদা করে রেজিষ্ট্রেশন কর্ণার খুলেছি সেখানেও আপনারা রেজিষ্ট্রেশন করতে পারেন। রেজিষ্ট্রেশনের জন্য সাথে মোবাই ফোন ও NID কার্ড আনতে হবে। এসময় যারা কোভিড-১৯ এর টিকা গ্রহণ করেছেন তারা সকলেই সুস্থ আছেন বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব