রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৬:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :

নটোর নলডাঙ্গায় বিট পুলিশিং মতবিনিময় সভা অনুষ্ঠিত

ইউসুফ হোসেন (জেলা প্রতিনিধি, নাটোর):
“বিট পুলিশিং বাড়ি বাড়ি,
নিরাপদ সমাজ গড়ি”
এই প্রতিপাদ্য বিষয় নিয়ে নাটোর জেলার নলডাঙ্গা পৌরসভার ৬ নং বিট পুলিশিং এর আয়োজনে ১৭ সেপ্টেম্বর শুক্রবার বিকাল ৪ ঘটিকায় নলডাঙ্গারহাট রেলওয়ে স্টেশানে  বিট পুলিশিং মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মোঃ শফিকুল ইসলাম পলাশ এর সভাপতিত্বে মতবিনিময় সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন নলডাঙ্গা পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, নলডাঙ্গা থানার ওসি (তদন্ত) মোঃ আকবর আলী, পৌর আওয়ামী লীগের সভাপতি ও কাউন্সিলর শরিফুল ইসলাম পিয়াস, কাউন্সিলর মাহমুদুল হাসান ফকির মুক্তা, ফরহাদ হোসেন, উপজেলা কৃষক লীগের সভাপতি শেখ আলমগীর হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম হাদু।
নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মোঃ শফিকুল ইসলাম পলাশ বলেন, পুলিশ জনগণের বন্ধু ও সেবক। আপনারা কোনো দালালের আশ্রয় নিবেন না। সরাসরি পুলিশের সাথে যোগাযোগ করবেন। আপনাদের যে কোন সমস্যা হলে পুলিশের কাছে আসুন আমরা সর্বাত্মকভাবে আপনাদের সহযোগিতা করব। আপনাদের যে কোন বিপদে আপদে নলডাঙ্গা থানা পুলিশ সর্বদা আপনাদের পাশে থাকবে। আপনারা তথ্য দিয়ে আমাদের সহযোগিতা করুন। নলডাঙ্গা থানা এলাকা থেকে মাদক ও সন্ত্রাস দূর করতে আমরা বদ্ধপরিকর। পুলিশের সেবা ও সহযোগিতা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়া হবে।
পরে স্বচ্ছতার সাথে যে বাংলাদেশ পুলিশের পুলিশ কনস্টেবলসহ বিভিন্ন পদে লোক নিয়োগ করা হয় সে সংক্রান্ত ভিডিও চিত্র প্রদর্শন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব