বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ১২:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
নারায়ণগঞ্জে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে পোশাককর্মী নিহত! টাইগারদের জয়ে প্রধানমন্ত্রীর অভিনন্দন! অস্ট্রেলিয়ার বিপক্ষে টাইগারদের জয়ে স্পিকারের অভিনন্দন! টি-টোয়েন্টিতেও ‘বাঘের গর্জন’ শুনল অস্ট্রেলিয়া! মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের শোকের মাসের শুরুতে আলোচনা সভা! মাগুরা-১ আসনের এম পি সাইফুজ্জামান শিখরের করোনা মুক্তির দোয়া চাইলেন ছাত্রলীগ নেতা রাশেদ লস্কর দুর্যোগে মানুষের পাশে থাকা পরম ইবাদত : আ জ ম নাছির! সাতক্ষীরায় করোনায় ৫ জনের মৃত্যু! সাতক্ষীরা জেলা প্রশাসকের সাথে জেলা বাস মালিক সমিতির নেতৃবৃন্দের মত বিনিময়! আল আরাফাহ ইসলামী ব্যাংক মাগুরা শাখার উদ্যোগে দরিদ্রদের মধ্যে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ!

নারায়ণগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে আরও একটি বাড়ি ঘেরাও

মঞ্জুর এলাহী ( নারায়ণগঞ্জ সংবাদদাতা): নারায়ণগঞ্জের আড়াইহাজারে জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান শেষ হতে না হতেই আরও একটি বাড়ি ঘেরাও করেছে পুলিশের বিশেষ বাহিনী সোয়াত।

রোববার (১১ জুলাই) দিবাগত রাত ১২টায় পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্স ন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) প্রধান ও ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার মো. আসাদুজ্জামান সৃজন বাংলা ৫২ টিভি কে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, জঙ্গি আস্তানা সন্দেহ নারায়ণগঞ্জের মদনপুরের কাজীপাড়ায় আরও একটি বাড়ি ঘিরে রাখা হয়েছে।

এর আগে আড়াইহাজারের পাঁচগাঁওয়ে জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রাখে সিটিটিসি ইউনিট। সিটিটিসি বলছে, ওই আস্তানায় বিস্ফোরক দ্রব্য রয়েছে।

সিটিটিসি সূত্রে জানা যায়, রাজধানী ঢাকা থেকে আব্দুল্লাহ আল মামুন নামে এক জঙ্গিকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে আড়াইহাজারের পাঁচগাঁও এলাকার ওই জঙ্গি আস্তানায় অভিযান চালানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব