শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১২:১৬ অপরাহ্ন
শিরোনাম :

নোবিপ্রবি-তে প্রথম টিকা নিলেন উপাচার্য।

জান্নাতুল ফেরদাউস ( নোবিপ্রবি সংবাদদাতা): নোয়াখালীর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে কো‌ভিড সেন্টা‌র থেকে আজ ৯ ফেব্রুয়ারি মঙ্গলবার প্রথম টিকা নেন নোবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. মোঃ দিদার-উল-আলম। তারপর টিকা নেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ ফারুক উদ্দিনসহ বিশ্ববিদ্যালয়ের উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ। টিকা নিয়ে প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা‌কে বিশ্ববিদ্যাল‌য়ের পক্ষ থে‌কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ ফারুক উদ্দিন বলেন,”সুন্দর পা‌রি‌বে‌শ ও সুশৃঙ্খল ব্যবস্থাপনায় টিকা নিয়েছি।

টিকা নেওয়ার পর আমি স্বাভাবিক আছি। আমি আমার অফিসে নিয়মিত দায়িত্ব পালন করছি।” নোবিপ্রবির হিসাব তত্বাবধায়ক সাইদুর রহমান বলেন, “আমি খুব স্বাভাবিক আছি। এটা সাধারণ টিকার মতোই। বিভ্রান্ত না হয়ে সবার নেওয়া উচিৎ।” বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ দিদার-উল-আলম বলেন, “আজকে প্রথমে টিকা নিলাম, যাতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা সবাই টিকা নিতে উৎসাহ পায়।

সবাইকে কোভিড-১৯ টিকা নেওয়া উচিত,টিকার উপর শতভাগ আস্থা রাখা উচিত।” তিনি আরো বলেন, “টিকা নিলেও আমাদের সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। যতদিন পর্যন্ত করোনা পৃথিবী থেকে পুরোপুরি নির্মূল না হবে, ততদিন আমাদের যাবতীয় নির্দেশনা মানতে হবে।”


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব