বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৭:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
সাপ্তাহিক সময়ের আয়োজন পত্রিকা ও অনলাইন সৃজন বাংলা ৫২ টিভির নোয়াখালী জেলা প্রতিনিধি রাশেদ বিল্লাহ চিশতীকে বহিষ্কার। নোয়াখলী জেলা সংবাদদাতা মো: রাশেদ বিল্লাহ চিশতীকে জাতীয় সাপ্তাহিক সময়ের আয়োজন পত্রিকা থেকে বহিষ্কার করা হয়েছে! ম্যাচ সেরার পুরস্কার উঠল আফিফের হাতে! লক্ষ্মীপুরে প্রিন্সিপাল ফারুকী কলেজে ভার্চুয়াল ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত! হাজীগঞ্জে মাসের শুরুতেই ড্রেজার জব্দ ও ১ লাখ টাকা জরিমানা! তালায় অপহরণ ঘটনায় আটক ১ টি-২০: অস্ট্রেলিয়ার বিপক্ষে দ্বিতীয় জয়ে প্রধানমন্ত্রীর অভিনন্দন! টিকা কার্যক্রমে সবার সহযোগিতা চাইলেন স্বাস্থ্যমন্ত্রী! পরীমনির বাসায় র‌্যাব সদস্যরা, মিলল বিপুল মদ! নারায়ণগঞ্জে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে পোশাককর্মী নিহত!

ফরিদগঞ্জে আনিছুজ্জামান বকাউলের উদ্যোগে বিনামূল্যে ভ্যাকসিন রেজিষ্ট্রেশন ও কার্ড বিতরণ

এস.এম,পারভেজ (চাঁদপুর জেলা প্রতিনিধি): ভ্যাকসিন টিকাকে নয় ভয়, ভ্যাকসিনই হয় করোনার জয়” এই শ্লোগানকে সামনে রেখে ফরিদগঞ্জের বালিথুবা পশ্চিম ইউনিয়নে সাবেক ছাত্রলীগ নেতা ও সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আনিছুজ্জামান বকাউলের উদ্যোগে ও অর্থায়নে দুই দিন ব্যাপী বিনামূল্যে ভ্যাকসিন রেজিষ্ট্রেশন ও টিকা কার্ড বিতরণ করা হয়েছে।

১৫ জুলাই বৃহস্পতিবার সকালে বালিথুবা পশ্চিম ইউনিয়নে বঙ্গবন্ধু সৃতি পাঠাগারের চান্দ্রা আঞ্চলিক কার্যালয়ে উক্ত ভ্যাকসিন রেজিষ্ট্রেশন ও টিকা কার্যক্রম অনুষ্ঠিত হয়। এ সময় ইউনিয়ন আ’লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন শ্রেনী- পেশার মানুষ উপস্থিত ছিলেন এবং দুই দিনে ৫ শতাধিক মানুষকে বিনামূল্যে ভ্যাকসিন রেজিষ্ট্রেশন ও টিকা কার্ড বিতরণ করেন।

উল্লেখ্যঃ সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আনিছুজ্জামান বকাউল করোনার প্রাদুর্ভাবের শুরু থেকে সচেতনতা মূলক প্রচারণা, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার এবং দরিদ্র ও অসহায় মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব