বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৭:৩৩ অপরাহ্ন
শিরোনাম :

ফরিদগঞ্জে সরকারি চাল বিতরণে অনিয়মের প্রতিবাদ করেন জহির!

এস,এম,পারভেজ (চাঁদপুর জেলা প্রতিনিধি): চাঁদপুরের ফরিদগঞ্জে ভাটিয়ালপুর সোমবার বিকাল ৪টায় গরিব ও প্রতিবন্ধীরা সরকারি চাউলের কার্ড না পাওয়ায় বারেক গাজী নামের এক ব্যক্তি প্রতিবাদ করায় তাকে দেশীয় অস্ত্র ও রড লাঠিসোটা দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে।

সরোজমিন ঘটনার বিবরণে জানা যায়,পৌর কৃষকলীগের সহ-সভাপতি বারেক গাজী তার এলাকার প্রতিবন্ধী খায়রুন নেসা ও বেশ কয়েকজন নিরীহ গরিব মানুষ চাল না পাওয়ায় চাল বিতরণকারী জহির গাজীকে জিজ্ঞাসা করতে গেলে। জহির গাজি তার লোকজন নিয়ে রড লাঠিসোটা দিয়ে পিটিয়ে মাথা পাঠিয়ে শরীরের বিভিন্ন অংশে রক্তাক্ত জখম করে।

এ ঘটনায় বারেক গাজীকে ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এই বিষয়ে বারেক গাজী জানান,আমি আমার এলাকার অসহায় মানুষের পক্ষে কথা বলায় আমাকে জহির গাজীর নেতৃত্বেরট লাঠিসোটা দিয়ে পিটিয়ে জখম করে। আমার মাথায় বুকে পিঠে পায়ে হাতে আঘাত করে।

আমার মাথায় পাঁচটি সেলাই লেগেছে। আমি বিষয়টি পৌর মেয়রকে অবহিত করলেতিনি হাসপাতালে আমাকে ভর্তির পরামর্শ ও সুবিচারের আশ্বাস প্রদান করেন। এই বিষয়ে চাউল বিতরণকারী জহির গাজীকে একাধিকবার মুঠোফোনে কল দিও তার বক্তব্য পাওয়া যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব