বুধবার, ১৫ সেপ্টেম্বর ২০২১, ১২:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
চেক চুরি: চট্টগ্রামে অভিযুক্ত আইনজীবীকে শোকজের সিদ্ধান্ত বিশ্ব পর্যটন সংস্থার ভাইস চেয়ার বাংলাদেশ ফরিদগঞ্জ সংবাদপত্র এজেন্ট স্বত্বাধিকারী তাজুল ইসলামের বড় ছেলে পাভেলের প্রথম মৃত্যুবার্ষিকী মহামারির চ্যালেঞ্জ কাটাতে সরকারের সহায়তা চেয়েছে বিজিএমইএ সাড়ে ১২ বছর ধরে বিএনপির তর্জন-গর্জন শুনে আসছি হাইমচরে পানের বরজ তছনছ ও হাফিজুর মিজির উপর সন্ত্রাসী হামলা- আহত ৩ চাঁদপুরের চান্দ্রায় চির্কা অগ্রগামী বহুমুখী সমবায় সমিতির এমডি দেলোয়ার আটক সাতক্ষীরা একই পরিবারের এ চার জনকে হত্যার দায়ে ফাঁসির রায় দিয়েছে আদালত আফগানিস্তানে খাদ্য-ওষুধ পাঠাতে প্রস্তুত বাংলাদেশ: মোমেন দুর্নীতি-মাদকের সঙ্গে জড়িত পুলিশ সদস্যদের ছাড় নয়: আইজিপি

ফরিদগঞ্জ সংবাদপত্র এজেন্ট স্বত্বাধিকারী তাজুল ইসলামের বড় ছেলে পাভেলের প্রথম মৃত্যুবার্ষিকী

এস এম পারভেজ (চাঁদপুর জেলা প্রতিনিধি): ১৪ সেপ্টেম্বর ফরিদগঞ্জ উপজেলার সংবাদপত্র এজেন্ট ও মেসার্স ম্যাগাজিন হাউজের স্বত্তাধিকারী মাওলানা তাজুল ইসলামের বড় ছেলে ঢাকা জগন্নাথ বিশ্ববিদালয়ের মেধাবী ছাত্র ইমরান হোসেন পাভেলের প্রথম মৃত্যু বার্ষিকী।

২০২০ সালের এই দিনে গুরুতর অসুস্থ অবস্থায় ঢাকা মিডফোর্ড হাসপাতালে নেয়ার সময় সে মৃৃত্যু বরণ করে। প্রাথমিক অবস্থায় তার মৃত্যু স্বাভাবিক বলে ধরে নিলেও তার পিতার দাবী ফরিদগঞ্জে কর্মরত এক চিকিৎসকের অবহেলার কারণে তার মেধাবী ছেলে অকালেই ঝরে গেল।

পাভেলের পিতা মাওলানা তাজুল ইসলাম জানান, সে সর্বশেষ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের অনার্স ২য় বর্ষের ছাত্র ছিল। ছোটবেলা থেকেই পাভেলের হার্টে ছোট ছিদ্র ছিলো, নিয়মিত তার চিকিৎসাও চলছিল। ফলে তার যখনই কোন রোগের উদ্ভব হতো, তখনই সংশ্লিষ্ট চিকিৎসককে তার সমস্যার বিষয়ে বিস্তারিত জানাতেন। কিন্তু সর্বশেষ তার জ্বর ও পরবতীতে শ্বাসকষ্ট দেখা দিলেও করোনা টেস্টে তা নেগেটিভ আসে।

কিন্তু জনৈক চিকিৎসক সঠিকভাবে চিকিৎসা সেবা দিতে না পারায় অকালে সে মৃত্যু বরণ করে।এদিকে প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে পাভেলের রুহের মাগফেরাত কামনা করে মিলাদ মাহফিল ও কোরআন খানীর আয়োজন করেছে তার পরিবার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব