শনিবার, ১৫ মে ২০২১, ০৮:০২ পূর্বাহ্ন
শিরোনাম :

ব্যাক্তিত্ব এবং নেতৃত্ব কেউ কাউকে দেয় না, অর্জন করে নিতে হয়- জিসান মাহমুদ

নিজস্ব প্রবেদক: ব্যাক্তিত্ব এবং নেতৃত্ব কেউ কাউকে দেয় না, অর্জন করে নিতে হয়; আপনি তার জ্বলন্ত উদাহরণ। নিজ যোগ্যতায় নিজেকে নিয়ে গিয়েছেন এক অনন্য উচ্চতায়, ৭নং কৈলাটী ইউনিয়নের অহংকার, তরুণ প্রজন্মের মধ্যমণি, অপরাজনীতি ও নৈরাজ্যের বিরুদ্ধে রাজপথের প্রতিবাদী সৈনিক, তরুণ প্রজন্মের অহংকার, গরীব-দুঃখী-মেহনতি জনগণের অকৃত্রিম বন্ধু, জামাত-জোট সরকারের দুঃশাসনের বিরুদ্ধে রাজপথের লড়াকু সৈনিক, স্বচ্ছ রাজনীতির প্রতীক, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী কন্ঠস্বর, বঙ্গবন্ধুর আদর্শ ও দেশরত্ন শেখ হাসিনার আনুগত্যের নির্ভিক তরুণ নেতা।

বাংলাদেশ আওয়ামীলীগ এর চার বারের সফল সাংগঠনিক সম্পাদক জনাব আহমদ হোসন ভাইয়ের বিশ্বস্ত স্নেহভাজন জুলহাস মন্ডল সাকি ভাই । মহান আল্লাহতালার দরবারে প্রিয় ভাইয়ের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।

৭ নং কৈলাটী ইউনিয়নের অত্যান্ত দক্ষ ও তরুন রাজনীতিবিদ, সর্বস্থরের প্রিয় মুখ,দলের দুঃসময়ে ভয়-ভীতিকে উপেক্ষা করে রাজনীতিতে সোচ্চার ছিলেন,তরুন রাজনীতিতে আকাশচুম্বী ভালবাসায় সর্ব মহলের শ্রেষ্টতা অর্জন করেছেন,উজ্জল ভুমিকা রেখেছেন তরুন সমাজের নেতৃত্বে (যুব সমাজের আইকন),তিনি কৈলাটী ইউনিয়ন তৃনমুল পর্যায়ে নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন!

বর্তমানে তিনি আসন্ন ৭ নং কৈলাটী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী! একটি আদর্শিক,মাদক ও সন্ত্রাস মুক্ত ইউনিয়ন পরিষদ গড়ার অঙ্গিকার নিয়ে এগিয়ে যাচ্ছে,মুক্তিযুদ্ধের চেতনায় ও বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন! তিনি বলেন জনগণই ক্ষমতার উৎস, জনগণই আমার রাজনীতির প্রেরণা, জনগণের পাশে থাকতে চাই অতীতেও ছিলাম,বর্তমানেও আছি,ভবিষ্যতেও থাকবো ইনশাআল্লাহ ৭ নং কৈলাটী ইউনিয়নের মাটি আওয়ামী লীগের দুর্জয় ঘাটি ৭ নং কৈলাটী বাসির কল্যানে রাজনীতি হোক শান্তি ও প্রগতির! জয় বাংলা জয় বঙ্গবন্ধু


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব