মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :

মাগুরা-১ আসনের এম পি সাইফুজ্জামান শিখরের করোনা মুক্তির দোয়া চাইলেন ছাত্রলীগ নেতা রাশেদ লস্কর

সজিব বিশ্বাস  (মাগুরা জেলা  প্রতিনিধি): বৈশ্বিক মহামারী কভিড-১৯ করোনা ভাইরাসে আক্রান্ত মাগুরা -১ আসনের মাননীয় সংসদ সদস্য এডভোকেট সাইফুজ্জামান শিখর ও তার সহধর্মিনী সিমা জামানের আরোগ্য সহ পরিবারের সকলের আশু রোগমুক্তির জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার ২ আগস্ট মাগুরা জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদ লস্কর উদ্যোগে মাগরিবের নামাজের পর মাগুরা পৌরসভার ১ নং ওয়ার্ডের কাশিনাথপুর ছাত্রলীগের পার্টি অফিসে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন কাশিনাথপুর গ্রামের আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দসহ বিভিন্ন পাড়া-মহল্লার মুসল্লী গন। ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদ লস্কর বলেন ,আমাদের এমপি সাইফুজ্জামান শিখর মহোদয় ও তাঁর সহধর্মিনী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকার ন্যাম ভবনের বাসায় চিকিৎসা নিচ্ছেন ।

তাদের অসুস্থতায় আমরা ভীষণভাবে চিন্তিত ।আমরা তাদের দ্রুত আরোগ্য কামনা করছি এবং শারীরিক সুস্থতা কামনায় আমার পক্ষ থেকে আজ এই দোয়া মাহফিলের আয়োজন করছি। গ্রামবাসী ও মুসল্লীরা বলেন ,আমরা এমপি সাহেব ও তাঁর স্ত্রীর জন্য দোয়া প্রার্থনা করছি ।মহান আল্লাহ যেন তাদের দ্রুত সুস্থ করে দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব