বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০২:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
নারায়ণগঞ্জে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে পোশাককর্মী নিহত! টাইগারদের জয়ে প্রধানমন্ত্রীর অভিনন্দন! অস্ট্রেলিয়ার বিপক্ষে টাইগারদের জয়ে স্পিকারের অভিনন্দন! টি-টোয়েন্টিতেও ‘বাঘের গর্জন’ শুনল অস্ট্রেলিয়া! মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের শোকের মাসের শুরুতে আলোচনা সভা! মাগুরা-১ আসনের এম পি সাইফুজ্জামান শিখরের করোনা মুক্তির দোয়া চাইলেন ছাত্রলীগ নেতা রাশেদ লস্কর দুর্যোগে মানুষের পাশে থাকা পরম ইবাদত : আ জ ম নাছির! সাতক্ষীরায় করোনায় ৫ জনের মৃত্যু! সাতক্ষীরা জেলা প্রশাসকের সাথে জেলা বাস মালিক সমিতির নেতৃবৃন্দের মত বিনিময়! আল আরাফাহ ইসলামী ব্যাংক মাগুরা শাখার উদ্যোগে দরিদ্রদের মধ্যে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ!

মাদারীপুরে মোটরসাইকেল-পিকআপ ভ্যান সংঘর্ষে মোটরসাইকেল চালক এনজিও কর্মী নিহত,চালক ও হেলপার গ্রেপ্তার!

নাহিদ হাসান – মাদারীপুর:  বাপ্পি আজ দুপুরে মাদারীপুর শহরের লেকপাড় স্বাধীনতা অঙ্গনের সামনে পিকআপ ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক এমারাত হোসেন মোল্লা (৪৫) নামে এক এনজিও কর্মী ঘটনাস্থলেই মারা যায়। পিকআপের চালক ও হেলপারকে স্থানীয় লোকজন পুলিশের কাছে সোপর্দ করে।

নিহত এমারাত হোসেন মোল্লা ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার দারিয়ার মাঠ গ্রামের ফজলুল হক মোল্লার ছেলে। তিনি মাদারীপুর জেলার গণ উন্নয়ন প্রচেষ্টা নামে একটি এনজিওর মাঠ কর্মকর্তা হিসেবে চাকরি করতেন। পিকআপ ভ্যানের চালক ফরহাদ হোসেন (২৬) চট্টগ্রাম জেলার আনোয়ারা উপজেলার পিরখাইন এলাকার শফিউল আলমের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, একটি মোটরসাইকেল দ্রুত গতিতে মাদারীপুর শহরের লেকপাড় স্বাধীনতা অঙ্গনের কাছাকাছি আসলে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে ছেড়ে আসা পিকআপ ভ্যানটিকে ধাক্কা দিলে সাইকেলটি ভেঙ্গে দুমড়েমুচড়ে পিকআপের নিচে চলে যায়। ঘটনাস্থলেই এরামাত হন মোল্লা গাড়ির চাপায় পিষ্ট হয়ে মারা যায়।

স্থানীয় লোকজন এমারাত হোসেন মোল্লাকে মাদারীপুর জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এদিকে স্থানীয় জনতা পিকআপের চালক ও হেলপারকে আটক করে পুলিশের হাতে তুলে দেয় দেয়। এ ব্যাপারে মাদারীপুর সদর থানার পুলিশ পরিদর্শক চৌধুরী রেজাউল করিম জানান, গাড়ীর চালক ও হেলপারকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব