শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৪:০৬ অপরাহ্ন
শিরোনাম :
সাবেক ছাত্রলীগ নেতা বুলবুল আহম্মেদের মায়ের মৃত্যু,বিভিন্ন মহলের শোক। হেলেনা জাহাঙ্গীরের বাসায় মিলল বিপুল পরিমাণ মাদক! চাঁদপুর হোটেলের পু‌রনো স্টাফ খোরশেদ আর নেই জনপ্রশাসন পদকে ভূষিত হওয়ায় তথ্যসচিবকে বিভিন্ন সংস্থার অভিনন্দন! সোনালি ঐতিহ্যে ফিরেছে মসলিন, আবারও মাতাবে বিশ্ব! বাঁচতে হলে, বাঁচাতে হবে? তবে থামবে মৃত্যুর মিছিল! সাতক্ষীরায় গত ২৪ ঘন্টায় করোনা উপসর্গ নিয়ে ৫ জনের মৃত্যু, আক্রান্তের হার ২৮ দশমিক ৮৯ শতাংশ গ্রাম বাংলার ফুটবল টুনামেন্ট সূর্যের আলো সামাজকল্যান স্পোর্টিং ক্লাবের উদ্যোগে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ! পাটকেলঘাটায় গাঁজাসহ এক যুবক আটক!

মেম্বার পদে দোয়া ও সমর্থন কামনা করছেন জাবেদ হোসেন !

লক্ষীপুর সংবাদদাতা:  আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে রায়পুর উপজেলার ৩নং চরমোহনা ইউনিয়নের ৯নং ওয়ার্ড এর মেম্বার পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন মােঃ জাবেদ হোসেন।

জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে অল্প সময়ে সু-পরিচিতি লাভ করেছেন এবং একজন উদীয়মান যুবক রাজনীতিবিদ হিসেবে। দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়।

স্থানীয়রা বলেন তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে যুবক সমাজসেবক মোঃ জাবেদ হোসেন কে মেম্বার হিসেবে দেখতে চাই।

Open photo

ইউপি সদস্য পদপ্রার্থী জাবেদ হোসেন বলেন, আমাকে যদি জনগণ তাদের সেবা করার সুযােগ দেয়, তাহলে আমি নির্বাচিত হয়ে ৯নং ওয়ার্ডকে একটি রােল মডেল ওয়ার্ড হিসেবে উপহার দিবাে এলাকাবাসীকে। আমার স্বপ্ন এলাকাবাসীর সেবা করা ও সুখে দুঃখে পাশে থাকা।

মোঃ জাবেদ হোসেন বলেন আমি আপনাদের এলাকার সন্তান। আমি আপনাদের সুখ ও দুঃখের সাথী হয়ে থাকতে চাই। এবং আপনাদের সমর্থন চাই। ইউনিয়ন পরিষদে আপনাদের প্রতিনিধিত্ব করতে চাই।

ওয়ার্ডের বিভিন্ন সমাজ উন্নয়ন জনহিতকর কাজে নিজেকে নিয়োজিত রেখেছি। আপনাদের সবার ভালেবাসা ও সমর্থনের মাধ্যমে এলাকার সার্বিক উন্নয়ন, লেখাপড়া ও খেলাধুলার মান আরো সমৃদ্ধ করতে কাজ করে যেতে চাই।

আসন্ন ৩নং চরমোহনা ইউনিয়ন পরিষদ নির্বাচনে (মোঃ জাবেদ হোসেন) ০ নং ওয়ার্ড এর প্রার্থী হতে চাই।এজন্য আপনাদের সবার দোয়া ভালোবাসা সমর্থন একান্ত কামনা করি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব