মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ১০:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
এতিম খানা খাবার বিতরণ করেন শেখ রাসেল এর জন্মদিন উপলক্ষে এডভোকেট শেখ জামান রিপন । লক্ষ্মীপুরে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উদযাপন করা হয়েছে। হাইমচরের ২ নং উঃ আলগী ইউনিয়নে ভিজিএফ চাল বিতরনে ব্যাপক অনিয়মের অভিযোগ উঠেছে। হাইমচরে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ এর মধ্য দিয়ে জন্মদিন উদযাপন। চাঁদপুরের নৌকার বি‌রোধীতাকারী কি ক‌রে নৌকার ম‌নোনয়ন পায়: আব্দুল ছাত্তার রাড়ি। ‘বঙ্গবন্ধু ও তার পরিবারকে রক্ষা করতে না পারা জাতির ব্যর্থতা’ সরকারকে বেকায়দায় ফেলতে পীরগঞ্জে হামলা: তথ্যমন্ত্রী শেখ রাসেলের হত্যায় খুনিরা মানবতাকে হত্যা করে: প্রতিমন্ত্রী রাসেল বেঁচে থাকলে হয়তো একজন অনুকরণীয় নেতা পেতাম রাসেলের হত্যা নিয়ে কথা বলায় রাতারাতি বদলি করা হয়: মন্ত্রী

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ঢাকা সহ দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন মহিলা লীগের নেত্রী রিনা আক্তার

নিজস্ব প্রতিবেদক:  খিলগাঁও থানা মহিলা আওয়ামীলীগের নেত্রী জনাব রিনা আক্তার  ঢাকা জেলা সহ দেশবাসীকে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।
সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বৃহৎ ধর্মীয় উৎসব এই দূর্গাপূজা। “ধর্ম যার যার, উৎসব সবার” এই বানীকে স্মরণ করে মাগুরা জেলা সহ দেশবাসীকে স্বাস্থ্যবিধি মেনে নিয়ম শৃঙ্খলার সাথে দূর্গোৎসব পালনের জন্য আহবান করেন খিলগাঁও থানার গনমানুষের নেত্রী, গরিব অসহায় মানুষের ত্রাতা, অন্যায়ের বিরুদ্ধে আপসহীন নেত্রী জনাব রিনা আক্তার।
শারদীয় দুর্গোৎসব উপলক্ষে তিনি মাগুরা সহ দেশবাসীর উদ্দেশ্য বলেন, দূর্গাপূজা হচ্ছে সনাতন ধর্মাবলম্বীদের সার্বজনীন দুর্গোৎসব। ধূপ-ধুনুচি, পঞ্চপ্রদীপ,উলুধ্বনি আর ঢাকের তালে সায়ংকালে আসনে অধিষ্ঠিত হবেন দেবী দুর্গা। মণ্ডপ আর মন্দিরগুলো মুখরিত হয়ে উঠবে ভক্তদের আরাধনায়। বাঙালি হিন্দুদের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজা।
সমাজে অন্যায়, অবিচার, অশুভ ও অসুরশক্তি দমনের মাধ্যমে শান্তিপ্রতিষ্ঠার লক্ষ্যে এ পূজা হয়ে থাকে। আবহমানকাল ধরে এ দেশের হিন্দু সম্প্রদায় বিপুল উৎসাহ-উদ্দীপনা ও উৎসবমুখর পরিবেশে নানা উপচার ও অনুষ্ঠানাদির মাধ্যমে দুর্গাপূজা পালন করে আসছে এই উৎসব জননীরা।সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্য অক্ষুণ্ন রেখে সরকারের নির্দেশ মোতাবেক জাতী উন্নয়নে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে উৎসব পালন করার আহবান করেন ।
 এই দূর্গা উৎসব পালন করার আহ্বান জানিয়ে আরও বলেন, “দুর্গোৎসব ধর্ম-বর্ণ নির্বিশেষে সবার মধ্যে সম্প্রীতি ও সৌহার্দ্যের বন্ধনকে আরও সুসংহত করুক-এ কামনা করি। পরিশেষে সকলকে আবারও অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব