সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৩:৫০ অপরাহ্ন
শিরোনাম :
আশিকাটি ৫নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে বিল্লাল বেপারী, মেম্বার হিসেবে দেখতে চায় জনগণ শেখ রাসেল ছিলেন আমার সহপাঠী-খেলার সাথী: চিফ হুইপ গত ১২ বছরে দুর্গাপূজায় কোনো সমস্যা হয়নি: কাদের বঙ্গবন্ধুর রক্ত মুছে ফেলতেই শিশু রাসেলকে হত্যা: ধর্ম প্রতিমন্ত্রী জলবায়ু-জ্বালানিতে বাংলাদেশকে সহযোগিতা করতে চায় জার্মানি ‘বঙ্গবন্ধু আর ১০ বছর বাঁচলে দেশ মালয়েশিয়া-সিঙ্গাপুর হতো’ তথ্য প্রতিমন্ত্রীর সমালোচনায় সাঈদ খোকন হাইমচর ইউনিয়নের ১ নং ওয়ার্ড মেম্বার প্রার্থী বিল্লাল মাঝির মতবিনিময় সভা গাজীপুর ইউনিয়ন কে মডেল ইউনিয়ন রূপান্তর করা হবে, শাহাদাত হোসেন (সবুজ) পেদা। ‘সরকারের সঙ্গে আলেম-ওলামাদের কোনো বিরোধ নেই’

শারদীয় দূর্গা পূজা শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় শাখার সহ-সমন্বয়ক আল আমিন সোহাগ !

নিজস্ব প্রতিবেদক: সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দূর্গা পূজা উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় শাখা ও সাপ্তাহিক সময়ের আয়োজন পত্রিকা এবং সৃজন বাংলা ৫২ টিভির পরিবারের   পক্ষ থেকে সকল হিন্দু ধর্মাবলম্বীকে শারদীয় দূর্গাপূজার শুভেচ্ছা জানিয়েছেন আল আমিন সোহাগ বাংলাদেশ ছাত্রলীগ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় শাখার কেন্দ্রীয় সহ-সমন্বয়ক।
আল আমিন সোহাগ এক শুভেচ্ছা বার্তায় বলেন সনাতন ধর্মাবলম্বীদের দূর্গাপূজার অগ্রীম শুভেচ্ছা জানান তিনি।
তিনি বলেন, দূর্গাপূজা সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব। সাম্প্রদায়িক সম্প্রীতির পূণ্যভূমির সকলে আনন্দ উৎসাহের মধ্যদিয়ে এ উৎসবকে আরো আনন্দময় করে তুলবে।
সেজন্য পূজায় সনাতন ধর্মালম্বীদের দেশ ও জাতির উন্নয়ন-সমৃদ্ধি এবং বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কণ্যা দেশরত্ন শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দৃর্ঘায়ু কামনার জন্য প্রার্থনা করার আহবান জানান ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব