শনিবার, ৩১ জুলাই ২০২১, ০১:৫২ অপরাহ্ন
শিরোনাম :
হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে পল্লবী থানায় আরেক মামলা ডেমরা-রূপগঞ্জ-কালীগঞ্জ সড়ক ব্যক্তি উদ্যোগে সংস্কার! হাজীগঞ্জে চলিত মাসে ৮টি ড্রেজার মেশিন জব্দ, ৫ লাখ টাকা জরিমানা! হিমেল বরকত কবিতা পুরস্কার পেলেন মোস্তফা হামেদী! উপজেলা চেয়ারম্যান এর উদ্যোগে হাইমচরে অস্বচ্ছল করোনা রোগীর চিকিৎসায় নগদ অর্থ প্রদান! গত ২৪ ঘণ্টায় নোয়াখালী জেলার করোনার আপডেট সাবেক ছাত্রলীগ নেতা বুলবুল আহম্মেদের মায়ের মৃত্যু,বিভিন্ন মহলের শোক। হেলেনা জাহাঙ্গীরের বাসায় মিলল বিপুল পরিমাণ মাদক! চাঁদপুর হোটেলের পু‌রনো স্টাফ খোরশেদ আর নেই জনপ্রশাসন পদকে ভূষিত হওয়ায় তথ্যসচিবকে বিভিন্ন সংস্থার অভিনন্দন!

সম্পাদক আল আমিন সোহাগ এর ঈদ শুভেচ্ছা

আল আমিন সোহাগ
আল আমিন সোহাগ

ডেক্স নিউজ: মুসলিম বিশ্বের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল আযাহ। দীর্ঘ  এক বছর পর পশু কোরবানির মধ্যে দিয়ে, বিশ্বের সকল দেশের মতো বাংলাদেশেও ধর্মীয় ভাবগাম্ভীর্য বজায় রেখে অনাবিল আনন্দের মধ্য দিয়ে উদযাপিত হবে ঈদ-উল আযাহ। ঈদ উপলক্ষে আপনাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল  ‘সৃজন বাংলা ৫২ টিভি’ পরিবারের পক্ষ থেকে সকল পাঠক, শুভানুধ্যায়ী, বিজ্ঞাপনদাতাসহ দেশবাসীকে জানাচ্ছি ঈদের শুভেচ্ছা।

বিশ্বব্যাপী করোনাভাইরাসের মহামারি বিস্তারের কারণে গত বছরের মতো এবারও উদযাপিত হতে যাচ্ছে ভিন্ন মাত্রার ঈদ। করোনার সাথে এখনও আমাদের নিত্য বসবাস। নিরাপদ দূরত্ব বজায় রেখে কঠোর স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে আমাদের। বিশ্বব্যাপী করোনা দূর্যোগে আমাদের মাঝে বিরাজমান ভাতৃত্ব ও সৌহার্দপূর্ণ সম্পর্ক বজায় রেখে সম্মিলিতভাবে করোনা যুদ্ধে বিজয়ী হতে হবে।

শত দূর্যোগের মাঝেও পবিত্র ঈদ-উল আযাহ সকলের জীবনে বয়ে আনুক সুখ-সমৃদ্ধি, ও শান্তির বারতা। আসুন, আমরা পশু কোরবানি থেকে শিক্ষা সবার জীবনের পাথেয় করে বিশ্বে সাম্যের জয়গান গাই। পবিত্র ঈদকে সামনে রেখে সকল বৈষম্য, অসঙ্গতি, সামাজিক অস্থিরতা ও অসুস্থতা থেকে মুক্তি পেতে নারী ও শিশু নির্যাতনসহ মাদক, দুর্নীতি, জঙ্গিবাদ ও সন্ত্রাসমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ প্রচেষ্টায় সক্রিয় হই । আমরা শান্তিময় একটি সমাজ প্রতিষ্ঠায় নিজ নিজ অবস্থান থেকে অঙ্গীকার গ্রহণ করি।

পরিশেষে পবিত্র ঈদ-উল আযাহ ‘সৃজন বাংলা ৫২ টিভি’র  সকল প্রতিনিধি, পাঠক, শুভানুধ্যায়ী, বিজ্ঞাপনদাতাসহ সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ-শান্তি ও সমৃদ্ধি। সবাইকে আবারো জানাচ্ছি পবিত্র ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক!


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব