শনিবার, ১৫ মে ২০২১, ০১:৫২ অপরাহ্ন
শিরোনাম :

সলঙ্গা থানা সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক আরিফ তালুকদারের বিরুদ্ধে চাঁদা দাবীর অভিযোগ উঠেছে।

সোহাগ হোসেন (রায়গঞ্জ উপজেলা পতিনিধি): সিরাজগঞ্জের সলঙ্গা থানা সেচ্ছা-সেবকলীগের সাধারন সম্পাদক আরিফ তালুকদারের বিরুদ্ধে চাদাদাবীর অভিযোগ উঠেছে। গত ১ মে হাটিকুমরুল ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মোঃ আরমান মন্ডল সলঙ্গা থানায় এ অভিযোগটি দায়ের করেন। এতে চড়িয়া শিকার গ্রামের আমীর তালুকদার ও তার ছেলে সলঙ্গা থানা সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক আরিফ তালুকদার ,আদিল তালুকদার সহ অজ্ঞাত সন্ত্রাসীদের আসামী করে এ অভিযোগটি করেন।

অভিযোগ সুত্রে যানাজায়-১ মে সকালে বাদীর বোন জামাই শামিম হোসেন, মির্জাপুর থেকে উল্লাপাড়া যাওয়ার সময় সিরাজগঞ্জ রোডস্থ পাবনা বাসষ্ট্যান্ডে পৌছালে তার সিএনজি থামাইয়া ৫০০ শত টাকা চাদা দাবী করেন চেইন মাষ্টার সলঙ্গা থানা সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মোঃ আরিফ তালুকদার বাবা আমির হোসেন তালুকদার। তার দাবীকৃত টাকা দিতে অস্বিকার করলে সে সিএনজির চাবী কেড়ে নিয়ে আটকে রেখে,টাকার দাবী করেন।

এ নিয়ে উভয়ের মধ্য ঝগড়া বাধে। এসময় স্থানীয়দের মাধ্যমে মুঠোফোনে বিষয়টি জানতে পারেন বাদী। এর পর সে দ্রæত ঘটনাস্থলে পৌছে অভিযুক্ত চেইন মাষ্টার আমির হোসেন তালুকদার,সাথে কথা বললে চাবী নিয়ে আসেন । এ ঘটনায় চেইন মাষ্টার আমির তালুকদার এর ছেলে সলঙ্গা থানা সেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক আরিফুল ইসলাম তালুকদার ক্ষুব্ধ হয়ে হাটিকুমরুলের বাদীর ব্যবসায় প্রতিষ্ঠান ,এ আর ক্যাবল নেটওয়ার্কের হাটিকুমলুলের বিভিন্ন এলাকায় ডিসের অফটিক্যাল ফাইবার সহ বিভিন্ন ডিভাইস কেটে নেয়।

এ বিষয়ে জানতে চাইলে হাটিকুমরুল ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক ও এ আর ক্যাবল নেটওয়ার্কের পরিচালক মোঃ আরমান মন্ডল বলেন গোটা ইউনিয়নে আমার ডিস লাইন চলে । তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আরিফ তার সন্ত্রাসী বাহিনী দিয়ে আমার ব্যবসা প্রতিষ্টানে হামলা চালিয়ে আমার অন্তত ৫ লক্ষাধিক টাকার ক্ষতি করেছে।

আপনাদের মাধ্যমে আমি ন্যায় বিচার আশা করছি। অভিযোগের বিষয়ে মুঠোফোনে জানতে চাইলে অভিযুক্ত সলঙ্গা থানা সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক আরিফুল ইষলাম তালুকদার ফোনবন্ধ থাকায় তার মতামত নেওয়া সম্ভব হয়নি। এ-বিষয়ে সলঙ্গা থানার (ওসি) তদন্ত হুমায়ন কবির বলেন,এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি,তদন্ত করে প্রয়োজনীয় ব্যাবস্থা নেওয়া হবে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব