শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :

সাবেক ছাত্রলীগ নেতা বুলবুল আহম্মেদের মায়ের মৃত্যু,বিভিন্ন মহলের শোক।

এস,এম,পারভেজ (চাঁদপুর জেলা প্রতিনিধি): চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ৬নং গুপ্টি পশ্চিম ইউনিয়নের সাবেক ছাত্রলীগের সভাপতি বুলবুল আহমেদএর মা গত ২৮জুলাই ঢাকায় মৃত্যুবরণ করেছেন (ইন্না…রাজিউন)। জানা,গেছে তিনি বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন দীর্ঘদিন যাবত,পরে উনার স্বাস্থ্যের অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাঁকে ঢাকা আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

গত বুধবার সকাল ৯টায় ৭৫ বছর বয়সে দুনিয়ার মায়া ত্যাগ করে মৃত্যুবরণ করেন তিনি। বুলবুল আহামেদ কান্নাজড়িত কণ্ঠে বলেন ঢাকা নিয়েও আমার মাকে বাঁচাতে পারলাম না আপনারা সবাই আমার মায়ের জন্য দোয়া করবেন।

উপজেলার ৬ নং গুপ্টি পশ্চিম ইউনিয়নের গোল ভাণ্ডার দরবার শরীফের সামনে মরহুমার জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। ছাত্রলীগ নেতা বুলবুল আহমেদ এর মায়ের মৃত্যুতে শোক জানিয়েছেন চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমান এক শোকবার্তায় তিনি মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এছাড়া শোক জানিয়েছেন চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি এডভোকেট মাহাবুব আলম,জেলা পরিষদের সদস্য মশিউর রহমান মিঠু,জেলা পরিষদের সদস্য সাইফুল ইসলাম রিপন,যুবলীগ নেতা আকবর হোসেন মনির,কামরুজ্জামান সবুজ,জাহাঙ্গীর সরকার,বাকিবিল্লাহ সোহাগ,সুমন আহমেদ,মোহাম্মদ সোহেল রানা,প্রমুখসহ জেলা উপজেলা ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগের নেতাকর্মীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব