মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৬:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
হাইমচরে ২ টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ১০ জন, সদস্য পদে ৬৫ ও সংরক্ষিত নারী আসনে ১৭ জনের সকল ক্ষেত্রে কার্যকর জবাবদিহিতা ও স্থানীয় সরকার ইএলজি প্রকল্পের গণশুনানী। হাইমচরে ইএলজি প্রকল্পের আওতায় শিক্ষার্থীদের সাথে উপজেলা পরিষদ ও প্রশাসনের সংলাপ। হাইমচরে নারী নির্যাতন বিরোধী সভা প্রতিবন্ধীদের জীবনমান উন্নয়নে সরকার অঙ্গীকারাবদ্ধ আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস আজ সেনাবাহিনী সর্বোচ্চ নিষ্ঠা-আন্তরিকতার সঙ্গে কাজ করছে দেশসেবায় সেনাবাহিনীর গৌরবময় ইতিহাস রয়েছে: রাষ্ট্রপতি বিশ্বের ১৮ দেশে পালিত হবে বাংলাদেশ-ভারত মৈত্রী দিবস ইউপি নির্বাচন: ২৩ ডিসেম্বরের ভোট হবে ২৬ ডিসেম্বর

স্টার সিনেপ্লেক্সে হলিউডের সাড়া জাগানো তিন সিনেমা

বিনোদন প্রতিবেদক:  করোনাকালীন লকডাউন কেটেছে। দীর্ঘদিন বন্ধ থাকার পর গত ২০ আগস্ট থেকে আবার নিয়মিত সিনেমা প্রদর্শন শুরু হয়েছে জনপ্রিয় মাল্টিপ্লেক্স সিনেমা হল স্টার সিনেপ্লেক্সে। দর্শকদের পদচারণায় আবার মুখরিত হয়ে উঠেছে এ প্রেক্ষাগৃহের সবগুলো শাখা।

তারমধ্যেই সুখবর, সদ্য চালু হওয়া মিরপুর শাখাসহ স্টার সিনেপ্লেক্সের সবগুলো শাখায় বর্তমানে চলছে হলিউডের আলোচিত ছবি ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ৯’, ‘দ্য সুইসাইড স্কোয়াড’ এবং ‘জাঙ্গল ক্রুজ’।

তিনটি ছবিই বিশ্বজুড়ে দর্শক মহলে সাড়া জাগিয়েছে। স্টার সিনেপ্লেক্সের মিডিয়া ও মার্কেটিং বিভাগের সিনিয়র ম্যানেজার মেসবাহ উদ্দিন আহমেদ জানান, ‘স্বাস্থ্যবিধি অনুযায়ী সিনেমা প্রদর্শন চলছে। দর্শকদের উপস্থিতিতে আবার প্রাণ ফিরে পেয়েছে স্টার সিনেপ্লেক্স। হল খোলার পর থেকে দর্শকরা নিয়মিত আসতে শুরু করেছেন। ছবিগুলোর জন্য অনেকেই মুখিয়ে ছিলেন। আমাদের সবগুলো শাখাতেই টিকেটের চাহিদা বাড়ছে। সামনে আরও অনেক ছবি মুক্তির অপেক্ষায় আছে।’

‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ৯’
‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ সিরিজ মানেই দুরন্ত গতি আর রোমাঞ্চ। চোখ ধাঁধানো গতির খেলা আর দারুণ অ্যাকশনের জন্য জনপ্রিয় হয়ে ওঠা এ সিরিজের সবগুলো ছবিই বক্স অফিস মাত করেছে। দেখতে দেখতে আটটি সিক্যুয়াল পার করেছে ছবিটি। ২০১৭ সালে মুক্তি পায় ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’-এর অষ্টম সিক্যুয়াল ‘দ্য ফেইট অব দ্য ফিউরিয়াস’।

অষ্টম সিক্যুয়ালের পর অনেকটা থমকে ছিলো ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস’র ফ্রেঞ্চাইজি ইউনিভার্সাল প্রোডাকশন। ভক্তরা ভেবেছিলেন এখানেই বোধহয় থামছে ফিউরিয়াসের ইতিহাস। তবে ভক্তদের সেই শঙ্কা উড়িয়ে দিয়ে চলতি বছরেই ইউনিভার্সাল প্রোডাকশন নিয়ে এলো সিনেমাটির নবম পর্ব।

‘দ্য সুইসাইড স্কোয়াড’
২০১৬ সালে মুক্তি পাওয়া সুপারহিট ছবি ‘সুইসাইড স্কোয়াড’-এর সিকুয়েল ‘দ্য সুইসাইড স্কোয়াড’। এবারের ছবিতে চিত্রনাট্য, অভিনয়শিল্পী ও নির্মাণে ব্যাপক পরিবর্তন আনা হয়েছে। ডেভিড আয়ারের বদলে পরিচালকের দায়িত্ব পেয়েছেন ‘গার্ডিয়ান অব দ্য গ্যালাক্সি’ খ্যাত জেমস গান। চিত্রনাট্য করেছেন তিনি নিজেই। বিশেষ শক্তিধর ভয়ংকর সব খুনিদের নিয়ে গড়া টাস্ক ফোর্স এক্স-এর আত্মঘাতী ও বিপজ্জনক মিশনে এবারও ফিরে আসছে পূর্বের সিকুয়েলে অভিনয় করা চারটি চরিত্র।

হলিউডের অন্যতম জনপ্রিয় ও আবেদনময়ী অভিনেত্রী ম্যারগট রবি (হার্লি কুইন), অস্কারজয়ী অভিনেত্রী ভায়োলা ডেভিস (অ্যামেন্ডা ওয়ালার), জোয়েল কিনম্যান (রিক ফ্ল্যাগ) এবং জে কোর্টনি অভিনয় করেছেন ক্যাপ্টেন বুমেরাং চরিত্রে। তবে এবার সব থেকে বড় চমক হচ্ছে বহুসংখ্যক নতুন চরিত্রের অন্তর্ভুক্ত হওয়া। জনপ্রিয় রেসলার ও অভিনেতা জন সিনা আছেন পেসমেকার ভূমিকায়, ইদ্রিস আলবা ফুটিয়ে তুলবেন ব্লাডস্পোর্ট চরিত্রটি।

এছাড়াও টাস্ক ফোর্স এক্স-এ আরো যুক্ত হয়েছেন আরো নামীদামী তারকারা। আধা মানব আধা হাঙ্গর কিং শার্ক চরিত্রটিতে এবার কন্ঠ দিয়েছেন জনপ্রিয় হলিউড অভিনেতা সিলভেস্টার স্ট্যালোন। ছবিতে তৃতীয়বারের মতো ডক্টর হারলিন কুইনজেল চরিত্রে দেখা যাবে রবিকে। একই চরিত্রে তিনি ছিলেন গেল বছর মুক্তি পাওয়া ‘বার্ডস অব প্রে’তেও। তবে সেটা ‘সুইসাইড স্কোয়াড’-এর সিক্যুয়াল নয়, স্পিন-অফ ছিল। ছবিতে রবি ছাড়াও আছেন ইদ্রিস এলবা, সিলভেস্টার স্ট্যালোন, ভায়োলা ডেভিস ও রেসলার থেকে অভিনেতা বনে যাওয়া জন সিনা।

‘জাঙ্গল ক্রুজ’
মুক্তির পর থেকেই আলোচনায় রয়েছে অ্যাডভেঞ্চার ঘরানার সিনেমা ‘জাঙ্গল ক্রুজ’। ওয়াল্ট ডিজনি পিকচার্স ও ডেভিস এন্টারটেইনমেন্টের ব্যানারে এটি প্রযোজনা করেছেন জন ডেভিস, জন ফক্স ও ডোয়াইন জনসন নিজেও। পরিচালনা করেছেন জাউমে কলেট-সেররা। কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন ডোয়াইন জনসন ও এমিলি ব্লান্ট। যৌথভাবে চিত্রনাট্য লিখেছেন মাইকেল গ্রিন, গ্লেন ফিকারার ও জন রিকোয়ার।

অ্যাডভেঞ্চার, ফ্যান্টাসি আর অদ্ভুত সব ঘটনার মিশ্রণে ‘জঙ্গল ক্রুজ’র গল্প সাজানো। সিনেমাটির ট্রেলার প্রকাশের পর থেকেই এর প্রতি ভক্তদের ব্যাপক আকর্ষণ লক্ষ্য করা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব