শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৫:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
উম্মতের জন্য নবিজীর ভালোবাসা কেমন ছিল? আমরা ধর্মপ্রাণ হতে চাই, ধর্মান্ধ নয়: হানিফ মিশরীয় বিমান লিজ: লিখিত বক্তব্য চেয়েছে সংসদীয় কমিটি ‘কু’ নাম দিয়ে বিভাগ দেবো না: প্রধানমন্ত্রী সুনামগঞ্জ পৌরসভার প্রয়াত মেয়র আইয়ূব বখত ফুটবল টুর্নামেন্টের ফাইন্যাল খেলায় বিজয়ীদের হাতে পুরস্কার বিতরণ করেন..পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান জন্ম নিয়ন্ত্রণ না করায় রোহিঙ্গা পরিবারের পরিসর বেড়ে যাচ্ছে চান্দ্রায় নৌকা প্রতিক পাওায় চেয়ারম্যান প্রার্থীকে জানান উপজেলা মহিলা আওয়ামী লীগের ফুলের শুভেচ্ছা হানারচরে ২ নং ওয়ার্ড মেম্বার প্রার্থী মুজাহিদ বেপারী ভোটারদের সাথে নির্বাচনিয় মত বিনিময় করেন। ইউনিয়নের উন্নয়নের জন্য আবারো আবদুজ জাহের-কে চেয়ারম্যান চায় জনসাধারণেরা দলীয় মনোনয়ন ফরম কিনলেন ৭ নং কৈলাটী ইউপি চেয়ারম্যান প্রার্থী মোঃ জুলহাস মন্ডল সাকি

স্ত্রীর সঙ্গে ঝগড়া করে সন্তান ‘বিক্রি’ করেন বাবা

নিজস্ব প্রতিবেদক:  স্ত্রীর সঙ্গে ঝগড়া করে নিজের সন্তান বিক্রির অভিযোগে মো. আব্বাস (২২) নামে এক যুবককে আটক করেছে চট্টগ্রাম নগরের চান্দগাঁও থানা পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ শেষে ছয় মাস বয়সী শিশুটিকে চন্দনাইশ উপজেলা থেকে উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, মঙ্গলবার (১২ অক্টোবর) স্ত্রীর সঙ্গে ঝগড়া করে নিজের শিশুকে চন্দনাইশের দোহাজারী এলাকার এক ব্যক্তির কাছে বিক্রি করেন আব্বাস। এ ঘটনায় তার স্ত্রী গতকাল রাতে চান্দগাঁও থানায় অভিযোগ দায়ের করেন। এরপর রাতেই আব্বাসকে আটক করা হয়। তার দেওয়া স্বীকারোক্তিতে আজ (বুধবার) বিকেলে দোহাজারী থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া শিশুর মা জাগো নিউজকে বলেন, আমার স্বামী প্রায় সময় আমাকে মারধর করে। সে আমাকে টাকা-পয়সা দেয় না। সবশেষ গত সোমবার রাতে আমাকে মারধর করে বাড়ি থেকে বের করে দেয়। আমি খোলা আকাশে সারারাত বৃষ্টিতে ভিজে কাটিয়েছি। পরদিন সবার অগোচরে সে আমার সন্তানকে বিক্রি করে। আমি বিষয়টি থানা পুলিশকে জানালে তারা তাকে আটক করেন। পরে পুলিশ আজ (বুধবার) আমার শিশুকে উদ্ধার করে।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈনুর রহমান জাগো নিউজকে বলেন, নিজের সন্তান বিক্রির অভিযোগে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। তার দেওয়া তথ্যে চন্দনাইশ উপজেলা থেকে বাচ্চাটিকে উদ্ধার করা হয়। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব