মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর ২০২১, ১০:৫০ অপরাহ্ন
শিরোনাম :

হাইমচরে পানের বরজ তছনছ ও হাফিজুর মিজির উপর সন্ত্রাসী হামলা- আহত ৩

এস এম পারভেজ (চাঁদপুর জেলা প্রতিনিধি): চাঁদপুরের হাইমচরে পানের বরজ তছনছ ও গাছ কাটা নিয়ে নিরীহ জনৈক হাফিজুর মিজির পরিবারের উপর বর্বরোচিত সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।এতে ৩ জন গুরুতর আহত হয়।
গত ১১ সেপ্টেম্বর আনুমানিক সকাল সাড়ে ১১ টায় সময় উপজেলার মহজমপুর গ্রামে সন্ত্রাসী এ হামলার ঘটনা ঘটে। আহতদের হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আহতরা হলেন এমদাদুল,বাদল,মুজাহিদুর রহমান।
এলাকা সূত্রে জানা যায়, হাফিজুর রহমান মিজির পানের বরজের পানি প্রবেশ করানো নিয়ে ৩ নং দক্ষিণ আলগী ইউনিয়ন ২ নং ওয়ার্ডের বাসিন্দা মনু মিয়ার সাথে বাকবিতন্ডা হয়।এক পর্যায়ে মনু জমাদার ও তার ছেলে আলমগীর জমদার। রাসেল জমদারসহ আরো ৫ থেকে ৮ জন মিলে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হাফিজুর রহমান মিজির পরিবারের উপর অর্তকিত হামলা চালায় এবং গাছ কেটে পানের বরজের ব্যাপক ক্ষতি করে।
হাফিজ মিজির ছেলে এমদাদুল জানান, আমাদের পানের বরজের পানি প্রবেশ পথে আমাদের সুবিধার স্বার্থে বাঁধ দিয়েছি। কিন্তু রাসেল, আলমগীর আমাদের পানের বরজ ও গাছ কর্তন করে তারা পানের বরজ তছনছ করেছে। এ বিষয়ে প্রতিবাদ করায় তারা আমাদের পানের বোরোজের সামনে এসে আমাদেরকে গালমন্দ করে,উল্টো আমাদের বিরুদ্ধে মিথ্যা অপবাদে মামলা দিয়ে হয়ারানি করছে। আমরা প্রশাসনের কাছে তদন্ত সাপেক্ষে প্রকৃত অপরাধীকে চিহ্নিত করে বিচারের দাবী করছি এবং এই ব্যাপারে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন।
এ ব্যাপারে মনু মিয়া জমাদারের ছেলে আলমগীর ও রাসেলের সাথে কথা বললে তারা জানায়, হাফিজুর মিজি ও তার ছেলেদেরকে জানে মেরে ফেলা হবে। আমরা যা ইচ্ছা তাই করবো বলে হুমকি দেয়। স্থানীয় সূত্রে জানা যায় মনু মিয়া জমাদার ও তার ছেলেরা এলাকায় পেশিশক্তি ব্যবহার করে এলাকার বিভিন্ন সময় সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে তাদের হুমকি-ধমকি ও হামলার ঘটনায় নিরীহ মানুষগুলো জিম্মি হয়ে আছে। সন্ত্রাসী রাসেল ও আলমগীরের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগী হাফিজুর মিজির পরিবার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব