শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৪:০৫ অপরাহ্ন
শিরোনাম :
হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে পল্লবী থানায় আরেক মামলা ডেমরা-রূপগঞ্জ-কালীগঞ্জ সড়ক ব্যক্তি উদ্যোগে সংস্কার! হাজীগঞ্জে চলিত মাসে ৮টি ড্রেজার মেশিন জব্দ, ৫ লাখ টাকা জরিমানা! হিমেল বরকত কবিতা পুরস্কার পেলেন মোস্তফা হামেদী! উপজেলা চেয়ারম্যান এর উদ্যোগে হাইমচরে অস্বচ্ছল করোনা রোগীর চিকিৎসায় নগদ অর্থ প্রদান! গত ২৪ ঘণ্টায় নোয়াখালী জেলার করোনার আপডেট সাবেক ছাত্রলীগ নেতা বুলবুল আহম্মেদের মায়ের মৃত্যু,বিভিন্ন মহলের শোক। হেলেনা জাহাঙ্গীরের বাসায় মিলল বিপুল পরিমাণ মাদক! চাঁদপুর হোটেলের পু‌রনো স্টাফ খোরশেদ আর নেই জনপ্রশাসন পদকে ভূষিত হওয়ায় তথ্যসচিবকে বিভিন্ন সংস্থার অভিনন্দন!

হাইমচরে প্রবাসীর স্ত্রী নিখোঁজ/থানায় জিডি

এস,এম,পারভেজ (চাঁদপুর জেলা প্রতিনিধি): চাঁদপুরের হাইমচর উপজেলায় ৪ দিন ধরে সৌদি আরব প্রবাসীর স্ত্রী রহস্যজনকভাবে নিখোঁজ রয়েছেন। নিখোঁজ শারমিন আক্তার উপজেলার ২নং উত্তর আলগি ইউনিয়ন মৃত মোঃ রহমান মিজির ছেলে সৌদি আরব প্রবাসী মোঃ ইমান হোসেনের স্ত্রী। গত ৫ই জুন ইমান হোসেন এর বড় ভাই আঃ কাদের মিজি বাদী হয়ে নিখোঁজের ঘটনায় হাইমচর থানায় একটি সাধারণ ডায়েরি (নং ১৫৭) করেন।

জানা যায়, ২০১৫ সালে তিন লক্ষ টাকা দেন মোহরানায় মোঃ ইমান হোসেনের সাথে ইসলামি শরিয়াহ মোতাবেক আনুষ্ঠানিকভাবে বিয়ে হয় ১২নং চান্দ্রা ইউনিয়নের বাখরপুর গ্রামের সাবেক মেম্বার মোঃ খালেক জমাদার এর কন্যা মোসাঃ শারমিন আক্তার। ৭ বছরের দাম্পত্য জীবনে তাদের সংসারে আহাম্মদ ৬ বছর নামে এক শিশু সন্তান রয়েছে।

স্ত্রী ও সন্তানদের পরিবারের কাছে রেখে পরিবারের আয় উন্নতির প্রয়োজনে সৌদি আরব যান ইমান হোসেন। গত ২ জুন ইমান হোসেন এর ১সন্তান আহাম্মেদ কে সাথে নিয়ে স্থানীয় আলগী বাজারে ব্যাংকে আসার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। প্রবাসী ইমান হোসের এর বড় ভাই কাদের মিজি জানান, আমার ছোট ভাইয়ের স্ত্রী শারমিন আক্তার আমার ভাতিজা আহাম্মদ কে নিয়ে গত বুধবার স্থানীয় আলগী বাজারে ব্যাংকে আসার জন্য বাড়ি থেকে রওনা হয়ে।

দিনশেষে রাত হলে ও বাড়ি ফেরেনি। এমতঅবস্থায় বাড়ি ফিরে না আসায় তাদের সন্ধানে হাইমচর থানায় আমি বাদী হয়ে একটি জিডি করি। হাইমচর থানার অফিসার ইনচার্জ মোঃ মাহবুবুর রহমান মোল্লা বলেন, নিখোঁজের ঘটনায় থানায় জিডি হয়েছে। নিখোঁজ শারমিন আক্তারের অবস্থান নিশ্চিত করতে ও উদ্ধারে পুলিশি কার্যক্রম অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব