রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৯:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :

হাইমচরে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি অনুষ্ঠিত

এস,এম,পারভেজ (চাঁদপুর জেলা প্রতিনিধি): রক্তদানে বাঁচবে প্রান, করবো মোরা রক্তদান’ এ শ্লোগানকে সামনে রেখে জনপ্রিয় নিউজ চ্যানেল ঠিকানা টিভির আয়োজনে ও মানবতার কল্যাণে নিয়োজিত লিল্লাহিয়াত ব্লাড ডোনেশন চাঁদপুর এর সার্বিক সহযোগিতায় বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। এতে প্রায় ২ শতাধিক শিক্ষার্থী ও দেড় শতাধিক সাধারণ মানুষের রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।

একই সাথে কোভিড-১৯ সচেতনতায় সর্বসাধারণের মাঝে মাস্ক বিতরণ করেন ঠিকানা টিভির দায়িত্বশীল নেতৃবৃন্দ। গতকাল ২৭ জুন ২০২১ ইং রবিবার সকাল ৪টায় হাইমচর উপজেলার কালাচৌকিদার মোড় বিসমিল্লাহ টেলিকম এন্ড ভ্যারাইটিস স্টোর সম্মূখে এ বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এতে ঠিকানা টিভির তত্বাবধানে লিল্লাহিয়াত ব্লাড ডোনেশন এর প্রতিষ্ঠাতা মোঃ মনির হোসেন এর পরিচালনায় ও সহকারী পরিচালক মোঃ রিয়াদ হোসেন এর ব্যবস্থাপনায় স্কুল- কলেজের শিক্ষার্থী ও সর্বসাধারণের ব্লাড গ্রুপ নির্ণয় করা হয়।

এর আগে আলগী বাজার আলিম সিনিয়র মাদরাসা, বাজাপ্তী রমণী মোহন উচ্চ বিদ্যালয় ও নীল কমল ওছমানিয়া উচ্চ বিদ্যালয়সহ বেশ কয়েকটি শিক্ষাপ্রতিষ্ঠান ও উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্পটে লিল্লাহিয়াত ব্লাড ডোনেশন এর উদ্যোগে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এতে সার্বিক সহযোগিতা করেন মোঃ কামরুল হাসান রনি, মোঃ সাজিদ হাসান, মোঃ মহিউদ্দিন, মোঃ সুজন গাজী, মোঃ রিফাত, মোঃ আশিকুর রহমান, মোঃ সুমন, মোঃ ইমাম পাটওয়রী প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব