মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৫:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
হাইমচরে ২ টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ১০ জন, সদস্য পদে ৬৫ ও সংরক্ষিত নারী আসনে ১৭ জনের সকল ক্ষেত্রে কার্যকর জবাবদিহিতা ও স্থানীয় সরকার ইএলজি প্রকল্পের গণশুনানী। হাইমচরে ইএলজি প্রকল্পের আওতায় শিক্ষার্থীদের সাথে উপজেলা পরিষদ ও প্রশাসনের সংলাপ। হাইমচরে নারী নির্যাতন বিরোধী সভা প্রতিবন্ধীদের জীবনমান উন্নয়নে সরকার অঙ্গীকারাবদ্ধ আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস আজ সেনাবাহিনী সর্বোচ্চ নিষ্ঠা-আন্তরিকতার সঙ্গে কাজ করছে দেশসেবায় সেনাবাহিনীর গৌরবময় ইতিহাস রয়েছে: রাষ্ট্রপতি বিশ্বের ১৮ দেশে পালিত হবে বাংলাদেশ-ভারত মৈত্রী দিবস ইউপি নির্বাচন: ২৩ ডিসেম্বরের ভোট হবে ২৬ ডিসেম্বর

হাইমচর ইউনিয়নের ১ নং ওয়ার্ড মেম্বার প্রার্থী বিল্লাল মাঝির মতবিনিময় সভা

এস এম পারভেজ (চাঁদপুর জেলাা প্রতিনিধি):আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে হাইমচর উপজেলার ৫ নং হাইমচর ইউনিয়নের ১ নং মেম্বার প্রার্থী ও বিশিষ্ট সমাজ সেবক বিল্লাল হোসেন মাঝির নির্বাচনীয় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ১৬ অক্টোবর শনিবার সন্ধ্যায় ইউনিয়নের ১ নং শফিক মালের বাড়িতে মতবিনিময় সভায় মোঃ সামছুল হক সরদারের সভাপতিত্বে ও আঃ খালেক ঢালীর পরিচালনয়, মতবিনিময় অনুষ্ঠানে বক্তব্য রাখেন,১নং ওয়ার্ড বাসিন্দা সোহেল সরদার, দাদন সরদার, ছতর গাইন সাদ্দাম মান,দাদন সিকদার, রিপন দেওয়ান সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

হাইমচর উপজেলার ৫ নং হাইমচর ইউনিয়নের ১ নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী ও হাইমচর উপজেলার যুবলীগ নেতা মোঃ বিল্লাল মাঝি ১ নং ওয়ার্ড বাসীর দোয়া ও সমর্থন কামনা করেন। মতবিনিময় সভা শেষে ১নং ওয়ার্ড বিভিন্ন চায়ের দোকানে, ব্যবসায়ীদের কাছে গিয়ে দোয়া ও সালাম জানিয়ে মোঃ বিল্লাল মাঝি ভোটোরের উদ্দেশ্য বলেন আমি এবার নির্বাচিত হলে আমার ওয়ার্ডে ব্যাপক উন্নয়ন মূলক কাজ করা হবে তিনি আরো বলেন মানুষ সৃষ্টির সেরা জীব কারণ তার বিবেক বুদ্ধির কারণে।

আমি আশা করি আমার এলাকার জনসাধারণ তাদের বিবেক বুদ্ধিকে কাজে লাগিয়ে আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করে ১ নং ওয়ার্ড বাসীর সেবা করার পাশাপাশি উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করে আমার ওয়ার্ডে অসমর্থ কাজগুলো শেষ করার সুযোগ করে দিবেন।

এই সময় মেম্বার পদপ্রার্থী বিল্লাল মাঝি ভোটারদের সাথে কুশল বিনিময় করেন। দেশকে উন্নয়নের দিকে নিয়ে যাচ্ছে। এই উন্নয়নের দ্বারা অব্যাহত রাখতে আমাদের এমপি, শিক্ষামন্ত্রী- আলহাজ্ব ডাঃ দীপু মনির উদোগ্যে,

চাঁদপুর সদর ও হাইমচর নির্বাচনী এলাকার নদী ভাঙ্গন রোধে স্হায়ী বাধ নির্মাণ হয়েছে এবং এখনও অসম্পূর্ণ কাজ গুলো এগিয়ে চলছে। তিনি বলেন আমি আমার ১ নং গাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে নির্বাচিত হলে, জনগণের কল্যানে নিজেকে নিয়োজিত রেখে আমি আমার সাধ্যমত কাজ করে যাবো। তাই আমি আপনাদের দোয়া ও সমর্থন কামনা করছি।১ নং গাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী শাহাদাত হোসেন (সবুজ) পেদা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব