শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৩:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে পল্লবী থানায় আরেক মামলা ডেমরা-রূপগঞ্জ-কালীগঞ্জ সড়ক ব্যক্তি উদ্যোগে সংস্কার! হাজীগঞ্জে চলিত মাসে ৮টি ড্রেজার মেশিন জব্দ, ৫ লাখ টাকা জরিমানা! হিমেল বরকত কবিতা পুরস্কার পেলেন মোস্তফা হামেদী! উপজেলা চেয়ারম্যান এর উদ্যোগে হাইমচরে অস্বচ্ছল করোনা রোগীর চিকিৎসায় নগদ অর্থ প্রদান! গত ২৪ ঘণ্টায় নোয়াখালী জেলার করোনার আপডেট সাবেক ছাত্রলীগ নেতা বুলবুল আহম্মেদের মায়ের মৃত্যু,বিভিন্ন মহলের শোক। হেলেনা জাহাঙ্গীরের বাসায় মিলল বিপুল পরিমাণ মাদক! চাঁদপুর হোটেলের পু‌রনো স্টাফ খোরশেদ আর নেই জনপ্রশাসন পদকে ভূষিত হওয়ায় তথ্যসচিবকে বিভিন্ন সংস্থার অভিনন্দন!

সৃজন বাংলা ৫২ টিভির ১ম বর্ষপূর্তি উদযাপন অনুষ্ঠান ২০২১

নিজস্ব প্রতিবেদক: ২৬শে ফেব্রুয়ারী ২০২১ ইং রোজ শুক্রবার সফলভাবে আয়োজিত হয়ে গেল “ আন্তর্জাতিক মাতৃভাষা দিবষ উপলক্ষে আলোচনা সভা সৃজন বাংলা ৫২ টিভির ১ম বর্ষপূর্তি উদযাপন অনুষ্ঠান ২০২১ ।উক্ত অনুষ্ঠানটি বিকেল ০৩: ৩০ মিনিটে বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন এ অনুষ্ঠিত হয়।যেখানে জনাব লুৎফুন্নাহার মুন্নি, সদস্য- কেন্দ্রীয় আওয়ামীলীগ উপ-কমিটি, জনাব জাহাঙ্গীর আলম – চেয়ারম্যান, বাংলাদেশ স্বাস্হ্য এন্ড মানবাধির সাংবাদিক সোসাইটি, জনাব মাহবুদা সিমু- বিশিষ্ট কবি ও শিক্ষানুরাগী, জনাব জুলহাস মন্ডল সাকি- সাবেক সহ পভাপতি বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তর , জনাব আব্দুল মতিন- মহাসচিব, বাংলাদেশ স্বাস্হ্য এন্ড মানবাধির সাংবাদিক সোসাইটি , জনাব এস কে সোলাইমান- বিশিষ্ট সমাজ সেবক ও রাজনীতিবিদ, জনাব সৈয়দ তাইমুল ইসলাম- বাতার্ সম্পাদক সময়ের আয়োজন পত্রিকা,

জনাব এইচ এস সরোয়ারদী – কবি ও তালিকাভূক্ত গীতিকার বাংলাদেশ টেলিভিশন, জনাব আল আমিন সোহাগ – চেয়ারম্যান ,সৃজন বাংলা ৫২ টিভি এবং সৃজন বাংলা ৫২ টিভির সকল জেলা/ উপজেলা প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।।উক্ত অনুষ্ঠানের কার্যক্রমের শুরুতেই শুভেচ্ছা বক্তব্য রাখেন জনাব জাহাঙ্গীর আলম – ।তিনি তার বক্তব্যে চ্যানেলটির প্রতি তার ভালবাসা ব্যক্ত করেন এবং সৃজন বাংলা ৫২ টিভির উত্তরোত্তর সাফল্য কামনা করেন।এছাড়াও সবসময় সৃজন বাংলা ৫২ টিভির পাশের থাকার আশ্বাস দেন।।বিভাগীয় প্রধানের বক্তব্যের পর পরই সকলের উপস্থিতিতে কেক কেটে সৃজন বাংলা ৫২ টিভির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয় এবং চ্যানেলটির কয়েকজন বিশেষ অতিথি ও প্রধান অতিথি চ্যানেলটির পক্ষে জেলা/ উপজেলা প্রতিনিধিগণদের মাঝে পুরুস্কার বিতরণ করেন। অতঃপর উপস্থিত সকলের সামনে বিগত বছরের কার্যক্রম বর্তমান কার্যনির্বাহী পদক্ষেপ গুলো নিয়ে নিয়ে আলোচনা করা হয় যার আলোচক ছিলেন জনাব এইচ এস সরোয়ারদী এ সম্পাদক আল আমিন সোহাগ। অনুষ্ঠানে শেষভাগে ছিল, আয়োজনের অন্যতম আকর্ষণ উপস্থিত বক্তৃতা ,কবিতা পাঠ, গান এবং পুরুষ্কার বিতরনী অনুষ্ঠান।এছাড়াও চ্যানেলটির প্রতিনিধিদের অংশগ্রহণের মাধ্যমে ,সংগীত ও আবৃত্তি।।উক্ত অনুষ্ঠানের সমাপনী বক্তৃতার মাধ্যমে চ্যানেলটির ইপদেষ্টা ও পৃষ্ঠপোষক জনাব এইচ এস সরোয়ারদী চ্যানেলটিকে নিয়ে তার আশা ব্যক্ত করেন এবং সর্বক্ষণ পাশে থাকার আশ্বাস দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব