সোমবার, ১৪ জুন ২০২১, ০৬:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
সিলেটে উপনির্বাচনে চমক দেখালেন হাবিবুর রহমান! অর্থনৈতিক অঞ্চলে জমি বরাদ্দ দেয়া শুরু বেপজা’র আ.লীগ কচুরিপানা নয় যে বিএনপির হাঁক-ডাকে ভেসে যাবে! ডিএমপিতে এসি পদমর্যাদার ২ কর্মকর্তাকে পদায়ন রায়গঞ্জে প্রয়াত জননেতা আলহাজ্ব নাসিম সাহেবের প্রথম মৃত্যু বার্ষিকী পালিত টিআর কাবিখা প্রকল্পের নয় ছয়। রায়গঞ্জ ১০৬ প্রকল্প বাস্তবায়নে অনিয়মের অভিযোগ । গোদাগাড়ীতে বজ্রপাতে কৃষকের মর্মান্তিক মৃত্যু হাইমচরে শিশু ও নারী উন্নয়নে ওরিয়েন্টশন কর্মশালা আধুনিক ইউনিয়ন পরিষদ গড়তে চান চেয়ারম্যান পদপ্রার্থী জনাব জুলহাস মন্ডল সাকি উদ্যোক্তাদের দূরদর্শিতার ফল ‘পরিবেশবান্ধব গ্রিন ফ্যাক্টরি

৭নং কৈলাটী ইউনিয়নে গরীবদের মাঝে শাড়ি- বিতরণ !

নেত্রকোণা জেলা সংবাদদাতা:  ঈদুল ফিতর উপলক্ষে নেত্রকোণা জেলার কমলাকান্দা ৭নং কৈলাটী ইউনিয়নে  অসহায় গরীব মানুষের মাঝে শাড়ি ও বিতরণ করেছে মানবসেবার  অগ্রদূত তারূণ্যের প্রতিক যুব সমাজের অহংকার সাবেক ছাত্রলীগ নেতা ও ৭নং কৈলাটী ইউনিয়ন এর  সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী জনাব জুলহাস মন্ডল সাকি।

৭নং কৈলাটী ইউনিয়ন এর গরীব অসহায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে নিজে কাপড় বিতরণ করছেন ।   এসময় আরও উপস্থিত ছিলেন এলাকার যুব ত্যাগি কর্মীরা ।

জুলহাস মন্ডল সাকি বলেন,  মানব সেবায় নিজকে আত্মনিয়োগ করতে খুবই আনন্দ লাগে। গরীব মানুষের মুখে হাসি ফুটাতে নিজের জীবন উদর্স  করে দিতে চাই।উন্নয়ন ও অগ্রযাত্রার নেত্রী গণতন্ত্রের মানসকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাজ করে যাব। বিগত দিনগুলিতে কাজ করে আসছি, এখনো  কাজ করে যাচ্ছি।

ইনশাল্লাহ দলের জন্য নিরলস ভাবে পরিশ্রম করে যেতে চাই। তিনি আরো বলেন, ৭নং কৈলাটী ইউনিয়ন এর মানষের সাথে আমার রক্তের সর্ম্পক, আমি তাদের কারো সন্তান কারো ভাইয়ের মতো । যুব সমাজ কে আলোর পথে নিয়ে আসার জন্য কাজ করে যাচ্ছি, ৭নং কৈলাটী ইউনিয়নবাসীর ভালোবাসায় সারা জীবন তাদের পাশে থাকতে চাই। কোন অপশক্তির কাছে মাথা নত করববো না। কাউকে মাথা নত করতে ও দিবো না। আমি জনগণকে ভালোবাসি সবসময় তাদের পাশে খাকোব ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব