মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৬:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
হাইমচরে ২ টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ১০ জন, সদস্য পদে ৬৫ ও সংরক্ষিত নারী আসনে ১৭ জনের সকল ক্ষেত্রে কার্যকর জবাবদিহিতা ও স্থানীয় সরকার ইএলজি প্রকল্পের গণশুনানী। হাইমচরে ইএলজি প্রকল্পের আওতায় শিক্ষার্থীদের সাথে উপজেলা পরিষদ ও প্রশাসনের সংলাপ। হাইমচরে নারী নির্যাতন বিরোধী সভা প্রতিবন্ধীদের জীবনমান উন্নয়নে সরকার অঙ্গীকারাবদ্ধ আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস আজ সেনাবাহিনী সর্বোচ্চ নিষ্ঠা-আন্তরিকতার সঙ্গে কাজ করছে দেশসেবায় সেনাবাহিনীর গৌরবময় ইতিহাস রয়েছে: রাষ্ট্রপতি বিশ্বের ১৮ দেশে পালিত হবে বাংলাদেশ-ভারত মৈত্রী দিবস ইউপি নির্বাচন: ২৩ ডিসেম্বরের ভোট হবে ২৬ ডিসেম্বর

চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন ফরম জমা দিলেন ফয়সাল ভূঁইয়া !

নিজস্ব প্রতিবেদক:  নির্বাচন কমিশনের ঘোষিত চতুর্থ ধাপের তফসিল অনুযায়ী আগামী ২৩ ডিসেম্বর  দেশের ৮৪০ টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে। এর মধ্যে নোয়াখালী  জেলার সদর উপজেলার প্রায় সকল ইউনিয়নের  নাম ঘোষণা করা হয়েছে।

এরই ধারাবাহিকতায় সদর উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয় থেকে ১৯ নং  ‍পূর্ব চরমোটুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থীদের মনোনয়ন ফরম বিতরণ করা হয়েছে। ফরম বিতরণের শেষ দিনে মনোনয়ন ফরম জমা দিয়েছেন নৌকা প্রতিক প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী ফয়সাল ভূঁইয়া ।

নোয়াখালী সদর উপজেলার ১৯ নং  ‍পূর্ব চরমোটুয়া ইউনিয়নের সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মরহুম ছত্তর ভূঁইয়া  নাতি ও চরমোটুয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি জনাব আবুল মোকারম ভূঁইয়া বড়  ছেলে মোঃ  ফয়সাল ভূঁইয়া।

Open photo

সদর উপজেলার ১৯ নং  ‍পূর্ব চরমোটুয়া ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান পদে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী হিসেবে বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যালয় থেকে আবেদন ফরম জমা দেন ১৯ নং  ‍পূর্ব চরমোটুয়া ইউনিয়নের ছাত্রলীগের  সাবেক  সাধারণ সম্পাদক ও ১৯ নং  ‍পূর্ব চরমোটুয়া ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য ফয়সাল ভূঁইয়া।

মনোনয়ন ফরম জমা দিয়ে মোঃ  ফয়সাল ভূঁইয়া বলেন, সদর উপজেলার ১৯ নং  ‍পূর্ব চরমোটুয়া ইউনিয়নের সাধারন মানুষের অনুরোধে ও নেতা কর্মীদের দাবির পরিপ্রেক্ষিতে আমি দলের থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করে আজ জমা দিলাম।

আমি ‘মানুষের সেবা করার জন্যই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের রাজনীতি করছি। রাজনীতিক নয়, ১৯ নং  ‍পূর্ব চরমোটুয়া ইউনিয়ন বাসীর সেবক হতে চাই। আমাদের প্রাণপ্রিয় নেত্রী (শেখ হাসিনা) যদি সুযোগ দেন তাহলে প্রত্যাশা পুরণ করতে চাই।May be an image of 12 people, people standing and outdoors

সুযোগ পেলে আমি তরুণদের নিয়ে কাজ করার পাশাপাশি কারিগরি প্রশিক্ষণের মাধ্যমে দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে চাই।’

তিনি বলেন,  উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ক্ষুধা-দারিদ্র, সন্ত্রাস, মাদক ও দুর্নীতিমুক্ত বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণ এবং আগামী প্রজন্মের ঠিকানা সজীব ওয়াজেদ জয়ের ডিজিটাল বাংলাদেশ গড়তে শেখ হাসিনার একজন সৈনিক হিসেবে আমৃত্যু দেশ ও জনগণের কল্যাণে কাজ করে যেতে চাই।’

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব