বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৬:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
জীবনের শেষ সময়ে মুক্তিযুদ্ধার স্বীকৃতি চান সুধারামের বীর মুক্তিযোদ্ধা আবদুল হালিম! ছাতকে মাতৃভাষা দিবস উপলক্ষে অনলাইন প্রেসক্লাবের আলোচনা সভা অনুষ্ঠিত! সুনামগঞ্জ জেলা ইজিবাইক মালিক ঐক্য পরিষদের আয়োজনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত! খোন্দকার ইব্রাহিম খালেদ আর নেই! প্রাবন্ধিক সৈয়দ আবুল মকসুদ আর নেই! পিলখানা হত্যাকাণ্ড : শহীদদের স্মরণে দোয়া মাহফিল কাল! গৃহায়ন প্রকল্প-হাউজিং প্রজেক্ট বন্ধের নির্দেশ তাপসের! ছাতকের আলোচিত ইউপি চেয়ারম্যান সাহেলকে কারাগারে প্রেরণ করেছে আদালত! নোয়াখালীতে জবাই করে স্ত্রীকে হত্যা করলো প্রাসন্ড স্বামী! ছাতকে ব্যাংক কর্মকর্তা এখলাছুর রহমান আশরাফীর মরদেহ উদ্ধার ।

প্রধানমন্ত্রীর কাছে সিনথীয়া আহ্বম্মেদ পপি র খোলা চিঠি সোস্যাল মিডায়ায় ভাইরাল

বঙ্গকণ্যা মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা
বঙ্গকণ্যা মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা

সিনথীয়া আহ্বম্মেদ পপি (পুরান ঢাকা)

খোলা চিঠি “
মাননীয় প্রধানমন্ত্রী, আমার সালাম নিবেন।
আজ সারা বিশ্বে জুড়ে শুধু হাহা কার।
কে কার কি আছে বলার অধিকার ,কিন্তু আমি একজন দেশের নাগরিক। কেও শুনেনা আমাদের আবদার। তাই দেশের মমতাময়ী কাছেই করলাম অধিকার। বড় লোকের পকেট ভরা টাকা,তাদের নেই ঘরে বাজারের যায়গা ফাঁকা ।গরীবদের চোখে ওনেক পানি,রাস্তার লগডাউন কি করে বলে আমরা মানি। মধ্য বৃত পরিবারের লেগেছে হা হা কার, কেও দেখেনা আমাদের কি দরকার।
সিমিত কিচ্ছু টাকা মাসে আয় আমাদের, চলার নেই কো কোন উপায়.কার কাছে যাবো কার কাছে পাবো। নিজের পরিবারের মুখে দুই মুঠো ভাত তুলে দিবো ,বাড়ছে দিন কমছে আয়। কোথায় পালানোর নেই উপায়, লগডাউন না মানলে করোনা ভাইরাস শরীলে করবে ব্যাথা । দুই মুঠো ভাত পেটে না দিলে, ধুকে ধুকে মরন বলবে কথা।
আপনি তো এই দেশের মান,তাহলে দয়া করে আমাদের বাঁচান একটু জান। সকল মধ্যে পরিবারের লোক আছে ওনেক দুংখে,বলতে নাইহি পারছে তারা লজ্জা ভরা মুখে.আপনার কাছে বিনিতো অনুরোধ তাই,আমরা ও জানি দেশের নাগরিক হিসেবে একটু এাণ পাই।
আর কিচ্ছু নাই চাই মমতাময়ী একটু দেখেন তা।
আমাদের এই মধ্যে পরিবার গুলা বাঁচতে একটু চাই’ মাননীয় প্রধানমন্ত্রী আমাদের মধ্যে পরিবার ও রাস্তায় অসহায় মানুষ গুলোর দিক একটু আপনি দেখবেন। যাতে আমাদের সারাদিন এক বেলার খাবার হলেও আমরা পাই। কারন একটু আয় করার মত এখন আমাদের কোন উপায় নাই।
তাই আপনার কাছে বিনিত অনুরোধ। আমাদের সবাই কে একটু বাঁচান । এই করোনা আর ক্ষুধার জ্বালায় জানি আমার প্রান নাহি যায়। আমাদের চাওয়ার কোন উপায় নেই ।আপনার কাছে আমাদের যাওয়ার উপায় নেই। কিন্তু আশা করি এই খোলা চিঠি খানি যাতে সকল মিডিয়ার মাধ্যমে হলেও আপনার কাছে যায়। আপনি একটু দয়া করে আমাদের সকল দেশ বাসীর জন্য একটু দয়া করুন” নয়তো দিন দিন আমরা আমাদের পরিবারের লোক খুদায় যন্তনায় মরে যাবো”
আপনি আদর্শ পিতার আদর্শ সন্তান..
আপনি দেশের জান”
মধ্যে পরিবারের কে একটু এান দিয়ে বাচান তাদের জান”

যদি লেখায় কোন কিচ্ছু ভুল হয়ে থাকে জননী মাফ করে দিবেন “কিন্তু দয়া করে আপনি আমাদের দিক একটু তাকিয়ে দেখবেন”

ইতি এক হতভাগ্য মধ্যে পরিবারের নাগরিক “


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব