1. admin@srejonbangla52tv.com : admin :
শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ০৪:১৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
***পরীক্ষামূলক সম্প্রচার***
প্রধান খবর
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করলেন নোয়াখালীর সর্বসম্মত নেতা একরাম ! বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাননীয় প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ! রাত পোহালে, ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ! প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমি এতিমদের দুঃখ বুঝি ! আগষ্ট যেন শোকের বাতিঘর–হুমাউনুর রশিদ মুহিত! শ্রমিকলীগ সভাপতি সেলিম আহমদ’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত। নোয়াখালী পুলিশ সুপারের নেতৃত্বে নিহত পুলিশ কন্যার বিয়ে সম্পূর্ণ নোয়খালীর সোনাইমুড়িতে নিজগৃহে গলাকাটা নারীর লাশ উদ্ধার ! নোয়াখালীতে এলপিগ্যাস সিলিন্ডার বিক্রয় মূল্য নির্ধারিত মূল্যের চেয়ে বেশি রাখার অভিযোগ ! মাগুরার শ্রীপুরে প্রায় বিলুপ্তির পথে বাবুইপাখির বাসা !

‘গেন্দা ফুল’ গানের জন্য বাদশাহর বিরুদ্ধে মামলা

  • রবিবার, ৫ এপ্রিল, ২০২০
  • ৭৩ বার পড়া হয়েছে
(গেন্দা ফুল)বড় লোকের বেটি লো
(গেন্দা ফুল) বড় লোকের বেটি লো

বিনোদন ডেস্ক:

‘বড় লোকের বেটি লো’ গান দিয়ে নতুন করে আলোচনায় এসেছেন বলিউডের র‌্যাপার বাদশাহ। ওই গানটিকে আশ্রয় করে ‘গেন্দা ফুল’ শিরোনামে র‌্যাপ গান তৈরি করে আলোচনায় এসেছেন বাদশাহ। তবে গানটি মূল গীতিকার রতন কাহারের নাম গানে না থাকায় বিতর্কিত হন তিনি।

পরে অবশ্য এই গীতিকারের পাশে দাঁড়াবেন বলে জানান বাদশাহ। কিন্তু ঝামেলা এখানেই শেষ হয়নি। নতুন করে গানটি নিয়ে বিপাকে পড়লেন এই গায়ক।

এবার প্রশ্ন উঠেছে ‘গেন্দা ফুল’ গানের ভিডিও নিয়ে। গানটিতে বঙালি নারী ও সংস্কৃতিকে অসম্মান করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এমন কী এই অভিযোগে বাদশাসহ ‘গেন্দা ফুল’ গানটির প্রযোজক, পরিচালক ও একটি মিউজিক কোম্পানির বিরুদ্ধে এফআইআর করেছে ভারতের স্বেচ্ছাসেবী সংস্থা আত্মদীপ।

শনিবার উত্তর চব্বিশ পরগনার বীজপুর থানায় এই অভিযোগ দায়ের করা হয়। এ বিষয়ে আত্মদীপ এর সভাপতি প্রসূন মৈত্র বলেন, ‘ওরা যে গেন্দা ফুল ভিডিও অ্যালবাম করেছে, তাতে ধুনুচি নাচ ও বাঙালি নারীদের খুব অশ্লীলভাবে তুলে ধরা হয়েছে।

আমি প্রথমে বাদশাকে টুইটারে সতর্ক করে বলেছিলাম, আপনাকে ক্ষমা চাইতে হবে, না হলে আপনার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেব। তবে বাদশা ক্ষমা চাননি।

তাই আমাদের পক্ষ থেকে থানায় এফআইআর করা হয়েছে। আমরা আইনি পদক্ষেপ নিয়েছি কারণ গানের ভাষায় যে শব্দ ব্যবহার করা হয়েছে তা কুরুচিকর। এছাড়া মিউজিক ভিডিওতে দুর্গা প্রতিমার সামনে আরতিকেও তুলে ধরা হয়েছে আপত্তিকর ভাবে।’

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
© All rights reserved 2020 srejonbangla52tv

প্রযুক্তি ও কারিগরি সহায়তাঃ WhatHappen