1. admin@srejonbangla52tv.com : admin :
মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০, ০১:৩৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
***পরীক্ষামূলক সম্প্রচার***
প্রধান খবর
ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ(কোয়াব)সুনামগঞ্জ শাখার পরিচিত সভা অনুষ্টিত! দিরাইয়ের বিবিয়ানা ডিগ্রি কলেজের অধ্যক্ষের অপসারনের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন অনুষ্ঠিত! সময়ের স্রোতে হারিয়ে যাচ্ছে গ্রামীণ খেলাধুলা। সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে শোকের মাসে এতিম শিশুদের মধ্যে খাদ্য বিতরণ ! ইবি তরুণ কলাম লেখক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা! মানবতার সেবায়, এওজবালিয়া সমাজকল্যাণ সংস্থা’! এখন থেকে ১২ কেজি গ্যাসের নির্ধারিত খুচরা মূল্য ৬০০ টাকা। দাম বেশি দেখলে ৯৯৯ এ কল করুন মাগুরায় বিদ্যুৎস্পৃষ্টে অটো চালকের মৃত্যু। সুনামগঞ্জে বিদেশে চাকরির লোভ দেখিয়ে অর্ধ কোটি টাকা হাতিয়ে নিয়েছে প্রতারক ছাদিক ! মাদারীপুরে পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী কে এম এনামুল হক শামীম !

প্রাণঘাতি-করোনাভাইরাসের টেস্টিং ‘কিট’ দেবে সাকিবের ফাউন্ডেশন

  • রবিবার, ৫ এপ্রিল, ২০২০
  • ৩৯ বার পড়া হয়েছে
কিট’ দেবে সাকিবের ফাউন্ডেশন
কিট’ দেবে সাকিবের ফাউন্ডেশন

নিজেস্ব প্রতিবেদন- ঢাকা

করোনা ভাইরাস মোকাবিলায় বেতনের অর্ধেক দিয়েছেন জাতীয় দলের ক্রিকেটাররা। তহবিল গঠন করছেন সাবেক ক্রিকেটাররা, কোয়াবের মাধ্যমে প্রথম শ্রেণির ক্রিকেটাররাও যুক্ত হয়েছেন মহতী উদ্যোগে।

করোনাকালে মানুষের পাশে থাকতে কয়েক দিন আগেই দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন খুলেছেন বর্তমানে যুক্তরাষ্ট্রে কোয়ারেন্টাইনে থাকা সাকিব আল হাসান। ফিক্সিংয়ের প্রস্তাব গোপন করে নিষিদ্ধ হওয়া এই ক্রিকেটার ঘোষণা করেছেন, করোনা পরীক্ষার কিট সরবরাহ করবে তার ফাউন্ডেশন। এ কাজে তাকে সহযোগিতা করবে কনফিডেন্স গ্রুপ। দ্য সাকিব আল ফাউন্ডেশন ও কনফিডেন্স গ্রুপ মিলে ২০ লাখ টাকার তহবিল গঠন করেছে। যে অর্থ দিয়ে দেশের বিভিন্ন হাসপাতালকে করোনা পরীক্ষার সামগ্রী কিনে দেওয়া হবে। নিজের ফেসবুক পেজে এ ঘোষণা দিয়েছেন সাকিব।

জাতীয় দলের সাবেক এই অধিনায়ক লিখেছেন, ‘আমি খুবই গর্বের সঙ্গে আপনাদের জানাচ্ছি যে, কনফিডেন্স গ্রুপ সাকিব আল হাসান ফাউন্ডেশনের সঙ্গে এক হয়ে সর্বমোট ২০ লাখ টাকার একটি ফান্ড গঠনে সহায়তা করেছে। এই ফান্ড থেকে প্রাপ্ত অর্থ দিয়ে বেশ কিছু স্বনামধন্য হাসপাতাল ও মেডিক্যাল ইনস্টিটিউটকে তারা টেস্টিং কিটের ব্যবস্থা করে দেওয়া হবে। আমি কনফিডেন্স গ্রুপের সঙ্গে একজোট হয়ে মানুষের জীবনে পরিবর্তন আনার লক্ষ্যে আরো কাজ করার ইচ্ছা প্রকাশ করছি।’

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
© All rights reserved 2020 srejonbangla52tv

প্রযুক্তি ও কারিগরি সহায়তাঃ WhatHappen