শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৪:২৪ অপরাহ্ন
শিরোনাম :
সৃজন বাংলা ৫২ টিভির ১ম বর্ষপূর্তি উদযাপন অনুষ্ঠান ২০২১ নোয়াখালীতে চাঁদাবাজির প্রতিবাদে যমুনা ট্রান্সপোর্টের গাড়ী চলাচল বন্ধ! রাষ্ট্রীয় মর্যাদায় চিরনিদ্রায় শায়িত হলেন সুনামগঞ্জের বীরমুক্তিযোদ্ধা সাংবাদিক ও আইনজীবী বজলুল মজিদ খসরু গোদাগাড়ীতে গাছে গাছে আমের মুকুল, দিচ্ছে মৌ মৌ ঘ্রাণের আগাম বার্তা! পিলখানা হত্যায় শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা! জীবনের শেষ সময়ে মুক্তিযুদ্ধার স্বীকৃতি চান সুধারামের বীর মুক্তিযোদ্ধা আবদুল হালিম! ছাতকে মাতৃভাষা দিবস উপলক্ষে অনলাইন প্রেসক্লাবের আলোচনা সভা অনুষ্ঠিত! সুনামগঞ্জ জেলা ইজিবাইক মালিক ঐক্য পরিষদের আয়োজনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত! খোন্দকার ইব্রাহিম খালেদ আর নেই! প্রাবন্ধিক সৈয়দ আবুল মকসুদ আর নেই!

বিশিষ্ট সমাজসেবী আব্দুন নুরের মৃত্যুতে লন্ডন প্রবাসী আনোয়ার হোসেন এবং সৃজন বাংলা পরিবারের শোক প্রকাশ !

শোকাহত
শোকাহত

  নিজেস্ব প্রতিবেদন : সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার হবিবপুর (পশ্চিম পাড়ার) কৃতী সন্তান বিশিষ্ট সমাজ সেবক, জগন্নাথপুর ব্রিটিশ বাংলা এডুকেশন ট্রাস্টের প্রতিষ্ঠাতা ট্রাস্টি, জগন্নাথপুরের সকলের প্রিয় ও পরিচিত মুখ আলহাজ্ব জনাব আব্দুন নুরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন লন্ডন প্রবাসী আনোয়ার হোসেন ।

সৃজন বাংলা ৫২ টিভি এবং সময়ের আয়োজন পত্রিকার থেকে পরিবারের পক্ষে গভীরভাবে শোক প্রকাশ করছি।

লন্ডন প্রবাসী ও সময়ের আয়োজন পত্রিকার উপদেষ্টা ও পৃষ্ঠপোষক আনোয়ার হোসেন এর খুব কাছের মানুষ ছিলেন। তিনি আরো বলেন মরহুম আব্দুন নুর ছিলেন একজন সৎ আদর্শিক ও উদার মনের মানুষ । ন্যায় পরায়ণ সকলের কাছ গ্রহণযোগ্য ব্যক্তি ছিলেন ।

 উনার মৃত্যেুতে আমি  গভীর ভাবে শোকাহত ।  দোয়া করি মরহুম কে মহান আল্লাহতালা যেন জান্নাতুল ফেরদৌস নসিব করেন এবং পরিবারের সবাই কে সবর ও ধৈর্য ধারণ করার তওফিক দান করেন আমিন।

মরহুম আব্দুন নুর মৃত্যুকালে তিনি চার ছেলে এবং এক মেয়ে সহ অসংখ্য আত্মীয় স্বজন গুনগাহী রেখে গেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব