বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৪:৪৯ অপরাহ্ন
শিরোনাম :

রাণীশংকৈলে সরকারি ত্রাণ না পাওয়াই ইউএনও অফিস ঘেড়াও !

মাহাবুব আলম (ঠাকুরগাঁও প্রতিনিধি) : ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে ১৬ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে সরকারি সহায়তা না পাওয়ায় রানীশংকৈল উপজেলা গেটে এসে ভীর জমাট করেন রানীশংকৈল উপজেলার বিভিন্ন ইউনিয়ন ওয়ার্ডের মহিলা ও পুরুষ ।

আন্দোলন কারীরা জানান সরকার এই দুর্যোগ অবস্থায় গরীব অসহায়দের মাঝে অনেক রকমের সাহায্য সহযোগিতা করে আসছে অথচ আমরা গরীব হলেও কোনো রকমের সাহায্য সহযোগিতা পাচ্ছি না । স্ত্রী সন্তানসহ অনেকেই না খেয়ে খেয়ে দিন কাটাচ্ছি । এদিকে ঠাকুরগাঁও জেলা লকডাউন ঘোষনা করা হয়েছে,তাই কাজে যেতে পারছি না ।

কাজে গেলে জরিমানা করা হচ্ছে আমরা এখন কি করবো ,ঘরে যা অবশিষ্ট খাবার ছিল তা এ কয়দিনে শেষ হয়ে গেছে কোন নেতার কাছ থেকে কোন রকমের সাহায্য সহযোগিতা পাচ্ছি না । আমার দিন আনে দিন খায় অনেকে রয়েছে ভ্যান চালক ,রিকশা চালক ,দিনমজুর , ইত্যাদি ।

আমারা অনেক দিন ধৈর্য ধারণ করে থাকলাম না পেরে আজ বাধ্য হয়ে উপজেলার গেটে এসে দাঁড়াতে হয়েছে । সরকার এসব নেতাদের হাত দিয়ে ত্রাণ না দিয়ে , সেনাবাহিনীর মাধ্যমে প্রত্যেক গরীব অসহায়দের ঘরে ঘরে পৌঁছে দেওয়া হোক তাহলেই আমরা ঠিকমতো ত্রাণ পেয়ে যাব এবং আমাদেরকে আর না খেয়ে খেয়ে দিন কাটাতে হবে না ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব