বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৭:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
জীবনের শেষ সময়ে মুক্তিযুদ্ধার স্বীকৃতি চান সুধারামের বীর মুক্তিযোদ্ধা আবদুল হালিম! ছাতকে মাতৃভাষা দিবস উপলক্ষে অনলাইন প্রেসক্লাবের আলোচনা সভা অনুষ্ঠিত! সুনামগঞ্জ জেলা ইজিবাইক মালিক ঐক্য পরিষদের আয়োজনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত! খোন্দকার ইব্রাহিম খালেদ আর নেই! প্রাবন্ধিক সৈয়দ আবুল মকসুদ আর নেই! পিলখানা হত্যাকাণ্ড : শহীদদের স্মরণে দোয়া মাহফিল কাল! গৃহায়ন প্রকল্প-হাউজিং প্রজেক্ট বন্ধের নির্দেশ তাপসের! ছাতকের আলোচিত ইউপি চেয়ারম্যান সাহেলকে কারাগারে প্রেরণ করেছে আদালত! নোয়াখালীতে জবাই করে স্ত্রীকে হত্যা করলো প্রাসন্ড স্বামী! ছাতকে ব্যাংক কর্মকর্তা এখলাছুর রহমান আশরাফীর মরদেহ উদ্ধার ।

রাণীশংকৈলে সরকারি ত্রাণ না পাওয়াই ইউএনও অফিস ঘেড়াও !

মাহাবুব আলম (ঠাকুরগাঁও প্রতিনিধি) : ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে ১৬ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে সরকারি সহায়তা না পাওয়ায় রানীশংকৈল উপজেলা গেটে এসে ভীর জমাট করেন রানীশংকৈল উপজেলার বিভিন্ন ইউনিয়ন ওয়ার্ডের মহিলা ও পুরুষ ।

আন্দোলন কারীরা জানান সরকার এই দুর্যোগ অবস্থায় গরীব অসহায়দের মাঝে অনেক রকমের সাহায্য সহযোগিতা করে আসছে অথচ আমরা গরীব হলেও কোনো রকমের সাহায্য সহযোগিতা পাচ্ছি না । স্ত্রী সন্তানসহ অনেকেই না খেয়ে খেয়ে দিন কাটাচ্ছি । এদিকে ঠাকুরগাঁও জেলা লকডাউন ঘোষনা করা হয়েছে,তাই কাজে যেতে পারছি না ।

কাজে গেলে জরিমানা করা হচ্ছে আমরা এখন কি করবো ,ঘরে যা অবশিষ্ট খাবার ছিল তা এ কয়দিনে শেষ হয়ে গেছে কোন নেতার কাছ থেকে কোন রকমের সাহায্য সহযোগিতা পাচ্ছি না । আমার দিন আনে দিন খায় অনেকে রয়েছে ভ্যান চালক ,রিকশা চালক ,দিনমজুর , ইত্যাদি ।

আমারা অনেক দিন ধৈর্য ধারণ করে থাকলাম না পেরে আজ বাধ্য হয়ে উপজেলার গেটে এসে দাঁড়াতে হয়েছে । সরকার এসব নেতাদের হাত দিয়ে ত্রাণ না দিয়ে , সেনাবাহিনীর মাধ্যমে প্রত্যেক গরীব অসহায়দের ঘরে ঘরে পৌঁছে দেওয়া হোক তাহলেই আমরা ঠিকমতো ত্রাণ পেয়ে যাব এবং আমাদেরকে আর না খেয়ে খেয়ে দিন কাটাতে হবে না ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব