1. admin@srejonbangla52tv.com : admin :
মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০, ০১:৩৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
***পরীক্ষামূলক সম্প্রচার***
প্রধান খবর
ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ(কোয়াব)সুনামগঞ্জ শাখার পরিচিত সভা অনুষ্টিত! দিরাইয়ের বিবিয়ানা ডিগ্রি কলেজের অধ্যক্ষের অপসারনের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন অনুষ্ঠিত! সময়ের স্রোতে হারিয়ে যাচ্ছে গ্রামীণ খেলাধুলা। সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে শোকের মাসে এতিম শিশুদের মধ্যে খাদ্য বিতরণ ! ইবি তরুণ কলাম লেখক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা! মানবতার সেবায়, এওজবালিয়া সমাজকল্যাণ সংস্থা’! এখন থেকে ১২ কেজি গ্যাসের নির্ধারিত খুচরা মূল্য ৬০০ টাকা। দাম বেশি দেখলে ৯৯৯ এ কল করুন মাগুরায় বিদ্যুৎস্পৃষ্টে অটো চালকের মৃত্যু। সুনামগঞ্জে বিদেশে চাকরির লোভ দেখিয়ে অর্ধ কোটি টাকা হাতিয়ে নিয়েছে প্রতারক ছাদিক ! মাদারীপুরে পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী কে এম এনামুল হক শামীম !

শোয়েব দিলেন কোহলিকে আউট করার টনিক !

  • শুক্রবার, ১৭ এপ্রিল, ২০২০
  • ৩৭ বার পড়া হয়েছে
টিপস দিলেন শোয়েব আখতার
টিপস দিলেন শোয়েব আখতার

খেলাধুলা ডেস্ক : ক্রিকেটের সব রেকর্ড যেন ভেঙে ফেলার পণ করেছেন বিরাট কোহলি। গত কয়েক বছরে ভারতের সর্বাধিনায়ক ভেঙেছেন অনেক রেকর্ড; গড়েছেন নতুন নতুন ইতিহাস। তাকে মোকাবেলা করাই যেন বোলারদের অগ্নিপরীক্ষা। কোহলিকে আউট করাই যেন সব বোলারের লক্ষ্য হয়ে থাকে।

কেউ সফল হন। ব্যর্থ হন বেশির ভাগই। এভাবেই বিশ্বের বাঘা বাঘা বোলারদের রাতের ঘুম হারাম করে দিয়েছেন কোহলি। কীভাবে তাকে মোকাবেলা করবেন, কোথায় বল ফেলবেন এনিয়ে বোলারদের দুশ্চিন্তার শেষ নেই। সেইসব বোলারের জন্য পরামর্শ দিলেন শোয়েব আখতার।

কীভাবে কোহলিকে আউট করা যায় এর উপায় জানিয়ে দিলেন তিনি। বৃহস্পতিবার ‘রাওয়ালপিন্ডি এক্সপ্রেস’ বলেছেন, ‘আমি যদি কোহালির মুখোমুখি হতাম তাহলে ওকে ড্রাইভ করার সুযোগ দিতাম। ক্রিজের অনেক বাইরে থেকে বল করতাম। যাতে কোহলি ড্রাইভ করতে পারে। এতেই আমার উদ্দেশ্য সফল হতো।’

কোহলির ড্রাইভ করতে গিয়ে মনোযোগ ক্ষুণ্ন হলেই ওর আউট হওয়ার সম্ভাবনা বাড়ে। দাবি করেন বিশ্বের সবচেয়ে দ্রুতগতির পেসার। তাতেও যদি কাজ না হয় তাহলে গতি দিয়ে কোহলিকে পরাস্ত করার টনিক দিয়েছেন পাকিস্তানের এই কিংবদন্তি পেসার। এই উপায়েই বিশ্বের অনেক বাঘা বাঘা ব্যাটসম্যানকে বোতলবন্দি করেছেন শোয়েব।

কোহলিকে আউট করার জন্য এই প্রজন্মের বোলারদের প্রতি শোয়েবের পরামর্শও একই, ‘ড্রাইভ করার প্রলোভন দেখিয়ে ওকে আউট করা যেতে পারে। তাতেও যদি কাজ না হয়, তাহলে ঘণ্টায় ১৫০ কিলোমিটার বেগে ওকে বল করতাম। তাহলে আউট হতো কোহলি।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
© All rights reserved 2020 srejonbangla52tv

প্রযুক্তি ও কারিগরি সহায়তাঃ WhatHappen