1. admin@srejonbangla52tv.com : admin :
শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ১২:০৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
***পরীক্ষামূলক সম্প্রচার***
প্রধান খবর
মৃত্যুকে করিনা ভয় যদি আসে পরাজয় ! ফের ইবিতে ছুটি বৃদ্ধি ! নোয়াখালীর সুবর্ণচরে বয়স্ক ভাতার ঘুষ বানিজ্যে বয়স্ক কৃষককে হত্যা! লক্ষ্মীপুর জেলায় রায়পুরে জোয়ারের ১২ গ্রাম পানি বন্দী হয়ে পড়েছে। লক্ষ্মীপুরে প্রবাসী পরিবারের উপর সন্ত্রাসী হামলায় আহত -২, ঘর-বাড়ী ভাংচুর লক্ষ্মীপুর কমলনগরে হঠাৎ বন্যায় সাড়ে ৫ হাজার ডিম মুরগী পানিবন্ধী অবস্থায় মারা যায়। লক্ষ্মীপুরে বিষাক্ত সাপের ছোবলে যুবক কৃষকের করুন মৃত্যুতে এলাকা জুড়ে লোকের ছায়া! অবসরপ্রাপ্ত মেজর সিনহা হত্যায় জড়িত কেউ পার পাবে না: কাদের জাতীয় বিশ্ববিদ্যালয়ে মাস্টার্স প্রফেশনাল কোর্সে ভর্তির আবেদন শুরু ! শেখ কামাল ছিলেন দূরদর্শী ও গভীর চিন্তাবোধের অধিকারী: ওবায়দুল কাদের

বিজয়ের স্রোতে নৌকা ভাসে, জয় বাংলার ধ্বনিতে ! রোটারিয়ার আতাউর রহমান খান আঁখির

  • সোমবার, ২০ এপ্রিল, ২০২০
  • ৩২ বার পড়া হয়েছে

নিজেস্ব প্রতিবেদক : রাজনীতি, রাজপথ,দলের কর্মসূচি ও নেতাকর্মী আর মানুষের সমস্যা নিয়ে যার দিন রাত মাস যায় তিনি রোটারিয়ার আতাউর রহমান খান আঁখির। মহান মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। বঙ্গবন্ধুর আদর্শের প্রতীক। ছাত্রজীবন থেকে রাজনীতির মাঠে আন্দোলন সংগ্রাম ছাত্রদের অধিকার আদায়ের জন্য যিনি রাজপথে সরব থাকতেন। জুলুম-নির্যাতনের বিরুদ্ধে যিনি নেত্রকোনা ১ কমলাকান্ত_ দুর্গাপুর প্রতিরোধ আন্দোলন গড়ে তুলেছেন জননেতা আতাউর রহমান খান আঁখির।

মানবতার কল্যাণে ভয়-ভীতি উপেক্ষা করে যিনি মানুষের পাশে থাকেন সারাক্ষণ। তৃণমূল রাজনীতি থেকে নানা ঘাত-প্রতিঘাত পেরিয়ে উঠে আসা এই রাজনীতিবিদ আখির একজন দক্ষ সংগঠক ও ব্যবসায়ী সমাজ সেবক হিসেবে পরিচিত। দল ও দলের বাহিরে রয়েছে যার ব্যাপক জনপ্রিয়তা ও গ্রহণযোগ্যতা।

তারুণ্যের প্রতীক রোটারিয়ার আতাউর রহমান খান আঁখির রয়েছে অন্যায়কে অন্যায় বলার সৎ সাহসিকতা । মানুষের কল্যাণে কাজ করার স্বপ্ন দেখানো নয়, তিনি বাস্তবেই মানুষের কাছে থাকেন সুখে দুখে। তিনি স্বপ্ন দেখান,স্বপ্নকে বাস্তবে পরিণত করার আন্দোলনে অগ্রণী ভূমিকা রাখেন।যেকোনো পরিস্থিতিতে গণমানুষের পক্ষে থাকার তালিম পেয়েছিলেন তার প্রিয় মুক্তিযুদ্ধা বাবার কাছ থেকে। নেত্রকোনা কে কেন্দ্র করে রাজনৈতিক কর্মকাণ্ড পুরোদস্তর রাজনীতিবিদ হলেও সামাজিক কর্মকাণ্ডে তার বেশি বিচরণ। মানুষের প্রতি অবিচার অবহেলাকে প্রতিহত করেন তিনি । প্রগতিশীল রাজনীতি ও মহান মুক্তিযুদ্ধের আদর্শের, অসাম্প্রদায়িক সামাজিক সম্প্রীতি, প্রতিটি ধর্মীয় অনুষ্ঠানে ।

বিচার-বিবেচনা ন্যায়পরায়ণতায়, শিক্ষা স্বাস্থ্যসেবা ও সাংস্কৃতিক পরিমণ্ডল সবক্ষেত্রেই দক্ষতার উজ্জ্বল স্বাক্ষর রেখেছেন একজন সফল সংগ্রামী জনতার আতাউর রহমান খান আখির। বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সদস্য রোটারিয়ার  আতাউর রহমান খান আখির। সাপ্তাহিক সময়ের আয়োজন পত্রিকাকে দেওয়া এক একান্ত সাক্ষাৎকারে বলেন, যেকোনো রাজনৈতিক কর্মীর তার জীবনে একটি নির্বাচনীয় আকাঙ্ক্ষা বা ইচ্ছা থাকে। বিশেষ করে যারা তৃণমূল থেকে রাজনীতি করে আসছেন।

ইনশাআল্লাহ আমার নিজ নির্বাচনী এলাকার হাজার হাজার মানুষের দোয়ায় আমি আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নিচ্ছি। দলকে আমি ভালোবাসি, বঙ্গকন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে, আমি নৌকার পক্ষে আজীবন কাজ করে যাব। দলের জন্য সব ত্যাগ সহ্য করে নিতে পারি। রাষ্ট্রের ও দলের আদর্শের প্রতি যাদের মমত্ববোধ আছে তারাই আন্তরিক হতে পারে। আমি রাজনীতি করি মানুষের জন্য।আপনি নিজেও জানেন, রাজপথেই হলো আমার ঠিকানা। নিজ এলাকার মানুষের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা অবিরাম। সব সময় গ্রামের মানুষের পাশে আছি এবং থাকব। আন্দোলন-সংগ্রামের সামনে ছিলাম। আমাদের নীতি-আদর্শ জাতির পিতা বঙ্গবন্ধুকে ঘিরে।

জননেত্রী শেখ হাসিনা আমার দলনেতা। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে এখনো কাজ করছি।বিজয়ের মাসে বিজয়ের স্লোগান এ যেন স্মরণ হয়ে যায় ৩০ লক্ষ প্রানের আর্তনাদের কথা। বর্বর নির্যাতিত নরপশুদের কালো থাবার চিত্র।জাতির পিতার হুংকার সারা বিশ্বজুড়ে তাক লাগানো গর্জে ওঠা ভাষণ বাঙালি জাতিকে স্বাধীনতার পথ দেখান। যিনি না হলে স্বাধীন বাংলাদেশে জন্ম হতো না।আমাদের সেই মহান নেতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করি। লাখো শহীদদের প্রতি, বিজয়ের মাসে তাদের জন্য রইল বিনম্র শ্রদ্ধা ও ভালোবাসা।  গণতন্ত্রের মানসকন্যা জননেত্রী শেখ হাসিনা, সকল দেশ বিদেশি চক্রান্ত আর বিএনপি নোংরা  রাজনীতিকে অপেক্ষা করে, জনগণের আস্থা ও ভালোবাসায়, জনগণের ভোটের রায়ে বিজয়ের স্রোতে নৌকা ভাসিছেন।তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।

বিশ্ব পরিমন্ডলে প্রশংসিত হয়েছে দেশ। বিএনপি-জামাত জোট দেশে সব সময় একটা অশান্তি সৃষ্টির চক্রান্ত করেছে। দেশ-বিদেশের চক্রান্তকারীরা বসে নেই। দেশকে অস্থিতিশীল করার পাঁয়তারা করছে। জনগণকে এই বিষয়ে আরো বেশি করে সচেতন হতে হবে। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে, সবাইকে নৌকার পক্ষে থাকতে হবে। দেশবাসীকে আহবান জানাব সবাই নৌকার পক্ষে হাত বাড়াই।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
© All rights reserved 2020 srejonbangla52tv

প্রযুক্তি ও কারিগরি সহায়তাঃ WhatHappen