1. admin@srejonbangla52tv.com : admin :
শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ০৪:১২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
***পরীক্ষামূলক সম্প্রচার***
প্রধান খবর
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করলেন নোয়াখালীর সর্বসম্মত নেতা একরাম ! বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাননীয় প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ! রাত পোহালে, ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ! প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমি এতিমদের দুঃখ বুঝি ! আগষ্ট যেন শোকের বাতিঘর–হুমাউনুর রশিদ মুহিত! শ্রমিকলীগ সভাপতি সেলিম আহমদ’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত। নোয়াখালী পুলিশ সুপারের নেতৃত্বে নিহত পুলিশ কন্যার বিয়ে সম্পূর্ণ নোয়খালীর সোনাইমুড়িতে নিজগৃহে গলাকাটা নারীর লাশ উদ্ধার ! নোয়াখালীতে এলপিগ্যাস সিলিন্ডার বিক্রয় মূল্য নির্ধারিত মূল্যের চেয়ে বেশি রাখার অভিযোগ ! মাগুরার শ্রীপুরে প্রায় বিলুপ্তির পথে বাবুইপাখির বাসা !

দক্ষিণ সুনামগঞ্জে বন্যার্তদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন পরিকল্পনামন্ত্রী

  • বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০
  • ১৩ বার পড়া হয়েছে

এম এ টুনু রেজা (সুনামগঞ্জ জেলা প্রতিনিধি): পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন,সারাবিশ্বে এখন করোনা মহামারি চলছে, আমাদের দেশেও এই মহামারি হানা দিয়েছে, আমরা দেশের মানুষের জন্য দিনরাত কাজ করে যাচ্ছি, যাতে করে এই মহামারি থেকে দেশের মানুষকে রক্ষা করতে পারি। তিনি বলেন, অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশে এই করোনা মহামারি তেমন ক্ষতি করতে পারেনি। কারণ আমরা আগে থেকেই দেশের মানুষকে সচেতন ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিতে পেরেছি।

তারপরও কিছু ক্ষতি হয়েছে। এই মহামারি মধ্যে দেশে হঠাৎ করে বন্যা দেখা দিয়েছে। আমার নির্বাচনী এলাকার সহ সুনামগঞ্জ জেলার ১১টি উপজেলাই ব্যাপক ভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে। অনেকের ঘর বাড়ি তলিয়ে গেছে। মন্ত্রী আরোও বলেন, আমরা রিলিফ খেয়ে বাঁচতে চাই না, নিজে কাজ করে উপার্জন করে বাঁচতে চায়। শুধু করোনা মহামারি,প্রাকৃতিক দুর্যোগ,বন্যার মতো দুর্যোগে নয়, ২৪ ঘন্টা সরকার দেশের মানুষের পাশে আছে। তারপরও আমরা দেশের মানুষের জন্য ১০টাকা কেজি চাল, জিআর, ভিজিএফ, ভিজিডি দিয়ে দেশের মানুষকে সহযোগিতা করে আসছি।

বৃহস্পতিবার দুপুরে সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে বন্যায় ক্ষতিগ্রস্থ ১০০ পরিবারের মাঝে জিআর ১০ কেজি চাল ডাল বিতরণ শেষে তিনি এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জেবুন নাহার শাম্মী, মন্ত্রীর রাজনৈতিক সচিব মোঃ আবুল হাসনাত,দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনর্চাজ কাজী মোক্তাদির হোসেন,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, জয়কলস ইউনয়িন পরিষদের চেয়ারম্যান মো. মাসুদ মিয়া, দরগাপাশা ইউনয়িন পরিষদের চেয়ারম্যান মো. মনির উদ্দিন প্রমূখ

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
© All rights reserved 2020 srejonbangla52tv

প্রযুক্তি ও কারিগরি সহায়তাঃ WhatHappen