1. admin@srejonbangla52tv.com : admin :
শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ০৩:৫৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
***পরীক্ষামূলক সম্প্রচার***
প্রধান খবর
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করলেন নোয়াখালীর সর্বসম্মত নেতা একরাম ! বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাননীয় প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ! রাত পোহালে, ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ! প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমি এতিমদের দুঃখ বুঝি ! আগষ্ট যেন শোকের বাতিঘর–হুমাউনুর রশিদ মুহিত! শ্রমিকলীগ সভাপতি সেলিম আহমদ’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত। নোয়াখালী পুলিশ সুপারের নেতৃত্বে নিহত পুলিশ কন্যার বিয়ে সম্পূর্ণ নোয়খালীর সোনাইমুড়িতে নিজগৃহে গলাকাটা নারীর লাশ উদ্ধার ! নোয়াখালীতে এলপিগ্যাস সিলিন্ডার বিক্রয় মূল্য নির্ধারিত মূল্যের চেয়ে বেশি রাখার অভিযোগ ! মাগুরার শ্রীপুরে প্রায় বিলুপ্তির পথে বাবুইপাখির বাসা !

নোয়াখালীর পুলিশ লাইন্সে দীর্ঘদিনের পরিত্যক্ত খোলা জায়গা সংস্কার করে, নানা প্রজাতির গাছের চারা রোপন করা হয়েছে।

  • বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০
  • ১০ বার পড়া হয়েছে

গোলাম সরোয়ার জুয়েল ( চট্রগ্রাম ব্যুরো চীফ ) : নোয়াখালীর পুলিশ লাইন্সে দীর্ঘদিনের পরিত্যক্ত খোলা জায়গা সংস্কার করে সেখানে নানা প্রজাতির গাছের চারা রোপন করা হয়েছে। সকালে নোয়াখালী জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন পুলিশ লাইন্সের বিভিন্ন খোলা জায়গায় নানা প্রজাতির ফুল, ফল, সবজির চারা রোপন করেন।

এসময় পুলিশ সুপার বলেন, মাননীয় প্রধানমস্ত্রীর নির্দেশনায় আমরা এক ইঞ্চি জায়গা খালী না রেখে নোয়াখালী পুলিশ লাইন্সের দীর্ঘদিনের অব্যবহারিত জায়গায় ময়লা পানি ও আর্বজনায় একাকার হয়ে দুর্গন্ধে মশার বংশবিস্তারে মশাবাহিত বিভিন্ন রোগের ঝুঁকি বাড়ছিল।

সেই পরিত্যক্ত স্থানটিকে সংস্কার করে আমরা আম, লিচু, মালটাসহ নানা প্রজাতির গাছের চারা রোপন করি। পরিত্যক্ত জায়গা কাজে লাগিয়ে নোয়াখালী পুলিশ লাইন্সে কর্মরত আবাসিক প্রায় ছয়শতাধিক পুলিশ সদস্যদের বিনামূল্য সবজি, ফল ও আমিষের চাহিদা মেটানো সম্ভব। এতে করে পুলিশ সদস্যদের পুষ্টির চাহিদা মিটাবো ও বাজারের উপর নির্ভরশীলতা কমবে ।

এসময় আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার দীপক জ্যোতি খীসা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) খালেদ ইবনে মালেক, সদর সার্কেল আব্দুল রহিম, বেগমগঞ্জ সার্কেল শাহজাহান শেখসহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
© All rights reserved 2020 srejonbangla52tv

প্রযুক্তি ও কারিগরি সহায়তাঃ WhatHappen