রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৬:৫২ অপরাহ্ন
শিরোনাম :
এওজবালিয়া ইউনিয়ন জনকল্যাণ সংস্থার কার্যকরী কমিটি ও নির্বাহী কমিটির পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত। সাবেক এটর্নি জেনারেল ও সুপ্রিম কোর্টের জ্যেষ্ঠ আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হক আর নেই! বাগামারা উপজেলার ২০০ বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছেন, সেবা পরিবার রাজশাহী ও নিউ সেফ ব্লাড ব্যাংকের সংগঠনের সদস্যারা! নোয়াখালীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যার অপচেষ্টার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন! মাগুৱা শ্রীপুরে পুলিশের বিশেষ অভিযানে মাদকদ্রব্যসহ গ্রেপ্তার- ১। দোয়ারাবাজারে নানার হাতে নাতনী ধর্ষিত! নানাকে আটক করে গাছে বেধে রাখে জনতা! দুর্গাপূজা উপলক্ষে সুনামগঞ্জ শ্রীরামকৃষ্ণ আশ্রমে নারীদের মধ্যে শাড়ি বিরতণ! ‘নিজের মাকে নিজেই গলাটিপে হত্যা করে,পরে লাশটিকে ৫ খন্ডে খন্ডিত করে,আসামী গ্রেফতার! রূপগঞ্জে জোরপূর্বক বালু ভরাট ও মাদকের বিরুদ্ধে মানববন্ধন! নোয়াখালীতে মেধাবী ছাত্র রাব্বি কে হত্যাচেষ্টার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালিত!

নোয়াখালীর পুলিশ লাইন্সে দীর্ঘদিনের পরিত্যক্ত খোলা জায়গা সংস্কার করে, নানা প্রজাতির গাছের চারা রোপন করা হয়েছে।

গোলাম সরোয়ার জুয়েল ( চট্রগ্রাম ব্যুরো চীফ ) : নোয়াখালীর পুলিশ লাইন্সে দীর্ঘদিনের পরিত্যক্ত খোলা জায়গা সংস্কার করে সেখানে নানা প্রজাতির গাছের চারা রোপন করা হয়েছে। সকালে নোয়াখালী জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন পুলিশ লাইন্সের বিভিন্ন খোলা জায়গায় নানা প্রজাতির ফুল, ফল, সবজির চারা রোপন করেন।

এসময় পুলিশ সুপার বলেন, মাননীয় প্রধানমস্ত্রীর নির্দেশনায় আমরা এক ইঞ্চি জায়গা খালী না রেখে নোয়াখালী পুলিশ লাইন্সের দীর্ঘদিনের অব্যবহারিত জায়গায় ময়লা পানি ও আর্বজনায় একাকার হয়ে দুর্গন্ধে মশার বংশবিস্তারে মশাবাহিত বিভিন্ন রোগের ঝুঁকি বাড়ছিল।

সেই পরিত্যক্ত স্থানটিকে সংস্কার করে আমরা আম, লিচু, মালটাসহ নানা প্রজাতির গাছের চারা রোপন করি। পরিত্যক্ত জায়গা কাজে লাগিয়ে নোয়াখালী পুলিশ লাইন্সে কর্মরত আবাসিক প্রায় ছয়শতাধিক পুলিশ সদস্যদের বিনামূল্য সবজি, ফল ও আমিষের চাহিদা মেটানো সম্ভব। এতে করে পুলিশ সদস্যদের পুষ্টির চাহিদা মিটাবো ও বাজারের উপর নির্ভরশীলতা কমবে ।

এসময় আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার দীপক জ্যোতি খীসা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) খালেদ ইবনে মালেক, সদর সার্কেল আব্দুল রহিম, বেগমগঞ্জ সার্কেল শাহজাহান শেখসহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমাদের অনুসরণ করুন

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব