1. admin@srejonbangla52tv.com : admin :
শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ০২:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
***পরীক্ষামূলক সম্প্রচার***
প্রধান খবর
মৃত্যুকে করিনা ভয় যদি আসে পরাজয় ! ফের ইবিতে ছুটি বৃদ্ধি ! নোয়াখালীর সুবর্ণচরে বয়স্ক ভাতার ঘুষ বানিজ্যে বয়স্ক কৃষককে হত্যা! লক্ষ্মীপুর জেলায় রায়পুরে জোয়ারের ১২ গ্রাম পানি বন্দী হয়ে পড়েছে। লক্ষ্মীপুরে প্রবাসী পরিবারের উপর সন্ত্রাসী হামলায় আহত -২, ঘর-বাড়ী ভাংচুর লক্ষ্মীপুর কমলনগরে হঠাৎ বন্যায় সাড়ে ৫ হাজার ডিম মুরগী পানিবন্ধী অবস্থায় মারা যায়। লক্ষ্মীপুরে বিষাক্ত সাপের ছোবলে যুবক কৃষকের করুন মৃত্যুতে এলাকা জুড়ে লোকের ছায়া! অবসরপ্রাপ্ত মেজর সিনহা হত্যায় জড়িত কেউ পার পাবে না: কাদের জাতীয় বিশ্ববিদ্যালয়ে মাস্টার্স প্রফেশনাল কোর্সে ভর্তির আবেদন শুরু ! শেখ কামাল ছিলেন দূরদর্শী ও গভীর চিন্তাবোধের অধিকারী: ওবায়দুল কাদের

ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

  • শনিবার, ৪ জুলাই, ২০২০
  • ২৭ বার পড়া হয়েছে


সাখাওয়াত, (শিবপুর উপজেলা প্রতিনিধি): শিবপুর উপজেলায়  শনিবার ভোরে ঘুমন্ত অবস্থায় এক কিশোর খুন হয়েছে।  ঘটনার পর থেকে তার ১৫ বছর বয়সী ছোট ভাই পলাতক। এলাকাবাসী বলছেন, একটি স্মার্টফোন হারানোর ঘটনায় বিজয়কে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়েছে তার ছোট ভাই। নিহত কিশোরের নাম মোহাম্মদ আলী বিজয় (১৭)।

সে উপজেলার আয়ুবপুর ইউনিয়নের শাষপুরের শহীদ মিনার এলাকার আবদুর  রশিদের ছেলে। পুলিশ ও স্থানীয় বাসিন্দা সূত্রে জানা গেছে, মোহাম্মদ আলী বিজয় বয়সে বড় হলেও কোনো আয়-উপার্জন করত না। তবে তার ছোট ভাই কাজকর্ম করে উপার্জন করে। সম্প্রতি সে নিজের জমানো কিছু টাকায় একটি স্মার্টফোন কেনে।

তিন দিন আগে সেটি হারিয়ে যায়। তাই নিজের বড় ভাই মোহাম্মদ আলী বিজয়কে সন্দেহ করতে শুরু করে। এ নিয়ে দুই ভাইয়ের  মধ্যে ঝগড়া-বিবাদ শুরু হয় । শনিবার ভোরে নিজ বাড়িতে ঘুমিয়ে ছিল বড় ভাই মোহাম্মদ আলী বিজয়। এ অবস্থায় তাকে শ্বাসরোধ করে হত্যা করে ছোট ভাই। পরে তার চাচা আবদুল ফজলের মুঠোফোন নম্বরে ফোন দেয় এবং বলে যে, বড় ভাইকে মেরে  ফেলেছে।

আয়ুবপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোঃ মুজিবুর রহমান সরকার বলেন, পরিবারটির বেশ কিছু জায়গা-জমি আছে। তবে আয়-উপার্জন একদম ভালো ছিল না ।

ঢাকা-সিলেট মহাসড়ক এর ধারে মাছ বহনকারী অনেক গাড়ি চলে। এসব গাড়িতে মোটরের মাধ্যমে তোলা পানি সরবরাহ করে পরিবারটি। এতে সামান্য যে আয় হয়, তা দিয়ে পরিবারটি চলে।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান শনিবার দুপুরে বলেন, খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য লাশ নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ এখনো তাঁরা পাননি।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
© All rights reserved 2020 srejonbangla52tv

প্রযুক্তি ও কারিগরি সহায়তাঃ WhatHappen