1. admin@srejonbangla52tv.com : admin :
শনিবার, ০৮ অগাস্ট ২০২০, ০৮:১৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
***পরীক্ষামূলক সম্প্রচার***
প্রধান খবর
এখন থেকে ১২ কেজি গ্যাসের নির্ধারিত খুচরা মূল্য ৬০০ টাকা। দাম বেশি দেখলে ৯৯৯ এ কল করুন মাগুরায় বিদ্যুৎস্পৃষ্টে অটো চালকের মৃত্যু। সুনামগঞ্জে বিদেশে চাকরির লোভ দেখিয়ে অর্ধ কোটি টাকা হাতিয়ে নিয়েছে প্রতারক ছাদিক ! মাদারীপুরে পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী কে এম এনামুল হক শামীম ! রাণীশংকলৈ পৌর আওয়ামী লীগের বৃক্ষরোপণ ! ধামরাইয়ে বন্যার্তদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করলেন এম.পি.বেনজীর আহমেদ ! রাতের আঁধারে দেয়াল ভেঙে নগদ অর্থ ও ল্যাপটপ চুরি! মাদারিপুর লঞ্চঘাট ভাঙ্গন পরিদর্শনে আসেন পানিসম্পদ উপমন্ত্রী জনাব এনামুল হক শামীম ! মৃত্যুকে করিনা ভয় যদি আসে পরাজয় ! ফের ইবিতে ছুটি বৃদ্ধি !

সুনামগঞ্জের ছাতকে আরও এক করোনায় আক্রান্ত ব্যাক্তির মৃত্যু,

  • মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০
  • ১৭ বার পড়া হয়েছে

কামরান উদ্দিন (ছাতক প্রতিনিধি): মহামারি নামক করোনা হটস্পট ছাতকে প্রাণঘাতী এই ভাইরাসে মৃত্যুর সংখ্যা বেড়েই চলেছে।করোনায় আক্রান্ত হয়ে মঙ্গলবার (৭জুলাই) মারা গেছেন হাজী আবদুল গণি (৯১) নামে এক বৃদ্ধ। তিনি উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের জাউয়া গ্রামের বাসিন্দা।

  মঙ্গলবার সকালে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৯ ঘটিকার সময় সিলেট নগরীর শহীদ ডা. সামসুদ্দিন হাসপাতালে তার মৃত্যু হয়।  কৈতক হাসপাতালের চিকিৎসক মোজাহারুল ইসলাম  এ তথ্য নিশ্চিত করেন ডাঃ মোজাহারুল ইসলাম, ৬জুন আবদুল গণির নমুনা পরীক্ষায় ৮জুন রিপোর্ট পজিটিভ আসে। পরে শ্বাস কষ্ট দেখা দিলে তাকে সিলেট শহীদ সামসুদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়।

ওই হাসপাতালে তিনি ২৫দিন ধরে চিকিৎসাধীন ছিলেন।২৭ জুন পূনরায় নমুনা পরীক্ষা হলে রিপোর্ট নেগেটিভ আসলেও তার শারীরিক অবস্থা খুব খারাপ তাকায় ডাক্তারের পরামর্শে তিনি হাসপাতালে চিকিৎসা দিয়ে যান। এ নিয়ে ছাতক উপজেলায় করোনায় মৃত্যু হয়েছে প্রায় ৬ জন।

  এর আগে করোনা আক্রান্ত হয়ে উপজেলার বিভিন্ন এলাকায় মারা গেছেন আবদুল হক, মুক্তিযোদ্ধা পিয়ারা মিয়া, হিরা মিয়া, শফিকুল ইসলাম দরাজ মাস্টার। মৃত্যু ও দাফনের পর নমুনা পরিক্ষায় করোনা পজিটিভ শনাক্ত হয় রেজিয়া বেগম নামের এক নারীরও মৃত্যু হয়।

তিনি শুক্রবার (৩জুলাই) সিলেট জালালাবাদ রাগিব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ পর্যন্ত ছাতকে করোনায় মোট আক্রান্ত হয়েছেন ২৬৯। এরমধ্যে সুস্থ হয়েছেন ১৫৬জন।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
© All rights reserved 2020 srejonbangla52tv

প্রযুক্তি ও কারিগরি সহায়তাঃ WhatHappen