1. admin@srejonbangla52tv.com : admin :
শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ১২:০১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
***পরীক্ষামূলক সম্প্রচার***
প্রধান খবর
মৃত্যুকে করিনা ভয় যদি আসে পরাজয় ! ফের ইবিতে ছুটি বৃদ্ধি ! নোয়াখালীর সুবর্ণচরে বয়স্ক ভাতার ঘুষ বানিজ্যে বয়স্ক কৃষককে হত্যা! লক্ষ্মীপুর জেলায় রায়পুরে জোয়ারের ১২ গ্রাম পানি বন্দী হয়ে পড়েছে। লক্ষ্মীপুরে প্রবাসী পরিবারের উপর সন্ত্রাসী হামলায় আহত -২, ঘর-বাড়ী ভাংচুর লক্ষ্মীপুর কমলনগরে হঠাৎ বন্যায় সাড়ে ৫ হাজার ডিম মুরগী পানিবন্ধী অবস্থায় মারা যায়। লক্ষ্মীপুরে বিষাক্ত সাপের ছোবলে যুবক কৃষকের করুন মৃত্যুতে এলাকা জুড়ে লোকের ছায়া! অবসরপ্রাপ্ত মেজর সিনহা হত্যায় জড়িত কেউ পার পাবে না: কাদের জাতীয় বিশ্ববিদ্যালয়ে মাস্টার্স প্রফেশনাল কোর্সে ভর্তির আবেদন শুরু ! শেখ কামাল ছিলেন দূরদর্শী ও গভীর চিন্তাবোধের অধিকারী: ওবায়দুল কাদের

আনুষ্ঠানিকতা ছাড়াই নোয়াখালী শহর কুতুব সৈয়দ আবদুল গঁনি শাহ’র ওরস শরীফ সম্পূর্ণ !

  • মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০
  • ১৫ বার পড়া হয়েছে

রাসেদ বিল্লাহ চিশতী (নোয়াখালী জেলা প্রতিনিধি): বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের কারণে এবছর নোয়াখালী শহর কুতুব, কুতুবুল আলম,হযরত শাহ সূফী মাওলানা সৈয়দ আবদুল গঁনিশাহ কেবলা আমানতপুরী (রহ.)’র ওফাৎ বার্ষিকী ওরস শরীফ ব্যাপক আনুষ্ঠানিকতা ছাড়াই সম্পূর্ণ হয়েছে।

২৬জুলাই ২০২০ইং,১১শ্রাবন রবিবার নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী চৌরাস্তার পশ্চিমে আমানতপুর দরবার শরীফের বার্ষিক ওরস শরীফে আওলাদেপাকগন ও ভক্ত-জায়েরিনগনের উপস্থিতিতে রওজাপাকে গিলাফ দান,মিলাদ মাহফিল,জিকির আযকার,কুরআন খানী পাঠ,মুনাজাত ও তোবারক বিতরনের মাধ্যমে সমাপ্তি করা হয়।


পবিত্র ওরস শরীফ উপলক্ষে আমানতপুর হোজরা শরীফে আগত ঘনিষ্ঠ মহলের আশেক ভক্তবৃন্দের উপস্থিতিতে শাহজাদা সৈয়দ বদিউল আলম জুয়েল আমানতপুরী (মাঃ) সংক্ষিপ্ত আলোচনায় বলেন,প্রতিবছর ১১শ্রাবন নোয়াখালী শহর কুতুব, ওলিয়ে কামেল হযরত শাহসূফী মাওলানা সৈয়দ আবদুল গঁনিশাহ আমানতপুরী কেবলা (রহ.)র ওফাৎ বার্ষিকী, আমানতপুর দরবার শরীফের বাৎসরিক ওরস শরীফ ব্যাপক আনজামের মধ্যে দিয়ে উদযাপন করা হয়। ওরস শরীফ উপলক্ষে বাংলাদেশের ভিবিন্ন জেলা ছাড়াও ইউরোপ,আমেরিকা থেকে ভক্ত বৃন্দ ও আওলাদে পাকগন উপস্থিত থাকতেন,এবছর প্রাণঘাতী মহামারী করোনা ভাইরাসের কারনে গনজমায়েত নিষিদ্ধ হওয়ায় প্রশাসনের আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে আমাদের বার্ষিক পবিত্র ওরস শরীফের আনুষ্ঠানিকতা স্থগিত করে ঘরোয়া ভাবে পালন করার যৌথ স্বীদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।


এসময় উপস্থিত ছিলেন আমানতপুর দরবার শরীফের মুতাওয়ল্লী ও বড় মুরুব্বি, আওলাদেপাক শাহজাদা সৈয়দ গোলাম মাওলা আমানতপুরী (মা.).নোয়াখালী চৌমুহনী গনি আর্ট প্রেসের কর্ণধার ও দরবার শরীফের আওলাদ মুহাম্মদ রাসেদ হাসান শান্ত,সৈয়দ আবদুল জাহের ফয়সাল, সৈয়দ চমক,আল সূফীবার্তা ক্রোড়পত্রের প্রকাশক ও সম্পাদক সাংবাদিক শাহ মুহাম্মদ রাসেদ বিল্লাহ চিশতী,
আরও উপস্থিত ছিলেন ডাঃ মোঃ ফারুক হোসেন,মোঃ হানিফ ফকির,মোঃ জসিম উদ্দিনসহ প্রমুখ ভক্তবৃন্দ।
সর্বশেষে প্রানগাতি করোনা ভাইরাস থেকে পরিত্রাণ প্রার্থনা করে দেশ,জাতি ও মুসলিম উম্মাহর শান্তি কামনা কর বিশেষ দোয়া করা হয়।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
© All rights reserved 2020 srejonbangla52tv

প্রযুক্তি ও কারিগরি সহায়তাঃ WhatHappen